BollywoodHoop Plus

Kaaranvir Bohra: মহিলার থেকে টাকা নিয়ে পরে তাকেই খুনের হুমকি, ফাঁস টেলি অভিনেতার কীর্তি

করণবীর ভোহরা (Kaaranvir Bohra)-কে এতদিন সকলে জানতেন, ইন্ডাস্ট্রির ভালো ছেলে হিসাবে। এমনকি বিভিন্ন রিয়েলিটি শোয়ে এসে তিনি বলতেন, তাঁর মানসিক অবসাদে ভুগে আত্মহত্যার চেষ্টার কথাও। একসময় নিজের আর্থিক সমস্যার কথাও তুলে ধরেছিলেন তিনি। কিন্তু সেই করণবীরই এবার জড়ালেন আর্থিক প্রতারণার মামলায়।

বুধবার ওশিওয়ারা থানায় করণবীর সহ পাঁচ জনের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন চল্লিশ বছর বয়সী এক মহিলা। এই পাঁচ জনের মধ্যে নাম রয়েছে করণবীরের স্ত্রী তেজিন্দর সিধু (Tejindar Sidhu)-রও। ওই মহিলার অভিযোগ অনুযায়ী, আড়াই শতাংশ হারে সুদ পরিশোধের প্রতিশ্রুতি দিয়ে অভিযোগকারিণীর কাছ থেকে 1.99 কোটি টাকা ধার নিয়েছিলেন করণবীর। কিন্তু বহু দিন হয়ে গেলেও প্রতিশ্রুতি অনুযায়ী পুরো টাকা ফেরত দেননি তিনি। এমনকি ওই মহিলা টাকা ফেরত চাইতেই করণবীর ও তাঁর স্ত্রী সিধু গুলি করে তাঁকে হত্যার হুমকিও দেন।

এরপরেই ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। পুলিশ তাঁকে সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে। রেকর্ড করা হবে করণবীর ও সিধুর বয়ান। মহিলার বয়ান অনুযায়ী, করণবীর আদৌ প্রাণনাশের হুমকি দিয়েছেন কিনা বা যদি তিনি গুলি করে প্রাণনাশের কথা বলেন, তাহলে তাঁর কাছে কোনো বেআইনি অস্ত্র রয়েছে কিনা, খতিয়ে দেখা হবে তাও।

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) সঞ্চালিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ এসে করণবীর তাঁর পেশাগত জীবনে গত সাত বছরের আর্থিক সমস্যার কথা বলেছিলেন। এমনকি তিনি এও জানিয়েছিলেন, বহু লোকের কাছ থেকে টাকা ধার করে ফেরত দিতে না পারার অপরাধে তাঁর বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা।

whatsapp logo