whatsapp channel

‘নেহার সামনে নিজেকে খুলতে অসুবিধা’, এখনো নায়িকার সঙ্গেই কথা বলেননি আরেফিন!

সদ্য জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছে 'যোগমায়া' ধারাবাহিকের। সবে মাত্র এক সপ্তাহ হল সন্ধ্যা ছটার স্লটে জায়গা করে নিয়েছে নতুন এই সিরিয়াল। এই ধারাবাহিকের হাত ধরেই বহু বছর পর ছোটপর্দায়…

Nirajana Nag

Nirajana Nag

সদ্য জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছে ‘যোগমায়া’ ধারাবাহিকের। সবে মাত্র এক সপ্তাহ হল সন্ধ্যা ছটার স্লটে জায়গা করে নিয়েছে নতুন এই সিরিয়াল। এই ধারাবাহিকের হাত ধরেই বহু বছর পর ছোটপর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী নেহা আমনদীপ (Neha Amandeep)। সেই সঙ্গে স্টার জলসা ছেড়ে জি বাংলার নায়ক হয়েছেন ‘খেলাঘর’, ‘তুঁতে’ খ্যাত অভিনেতা সৈয়দ আরেফিন (Syed Arefin)। সম্প্রতি যোগমায়ার টিম এসেছিল দাদাগিরির মঞ্চে। সেখানেই আরেফিনের কথা শুনে হতবাক দর্শকরা।

শনিবার যোগমায়া স্পেশ্যাল পর্ব সম্প্রচারিত হয়েছে দাদাগিরিতে। সিরিয়ালের নায়ক নায়িকা সৈয়দ আরেফিন এবং নেহা আমনদীপ ছাড়াও এদিন এসেছিলেন প্রবীণ অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়, ভাস্বর চট্টোপাধ্যায়, মিমি দত্ত, চাঁদনি সাহার মতো অভিনেত্রীরা। সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রশ্নোত্তর, গানে, মজায় জমে উঠেছিল খেলা। প্রতিযোগীদের সঙ্গে বেশ আড্ডা জমিয়ে ছিলেন সৌরভ।

'নেহার সামনে নিজেকে খুলতে অসুবিধা', এখনো নায়িকার সঙ্গেই কথা বলেননি আরেফিন!

চিত্তরঞ্জনের ছেলে আরেফিন। কাজের জন্য বর্তমানে থাকেন কলকাতায়। তবে সৌরভের প্রশ্নে অভিনেতা জানান, চিত্তরঞ্জনই তাঁর কাছে বেশি প্রিয়। এমন নয় যে কলকাতা পছন্দ নয়, কিন্তু এই শহরের সঙ্গে এখনো মিশতে পারেননি তিনি। সৌরভ জিজ্ঞাসা করেন, এত লাজুক কেন আরেফিন? মানুষের কাছে নিজেকে খুলতে কী সমস্যা হয়? উত্তরে অভিনেতা বলেন, ঠিক লাজুক নন, তবে হ্যাঁ নিজেকে খুলতে একটু সময় লাগে তাঁর। তবে মিশে গেলে তখন আবার ভালো বন্ধুত্ব হয়ে যায়।

এরপরেই সৌরভ জিজ্ঞাসা করেন, সিরিয়ালেও নেহার সঙ্গে মিশতে সময় লেগেছে? তখনই আরেফিন বলে ওঠেন, এখনো তেমন কথাই হয়নি তাঁদের। শুনে সৌরভ অবাক। নিজের সহ অভিনেত্রীর সঙ্গেই কথা হয়নি এখনো! নেহাও বলেন, সেটে তাঁদের মধ্যে শুধু ‘হাই হ্যালো’ই হয়েছে। এছাড়া আর কথাই বলেন না আরেফিন। নেটিজেনরাও অবাক আরেফিনের কথা শুনে। কয়েকজন লিখেছেন, ‘কী মিষ্টি আরেফিন’। আবার কেউ লিখেছেন, ‘খুব হ্যান্ডসাম দেখতে আরেফিনকে’। যোগমায়া সিরিয়ালটিরও প্রশংসা করেছন বেশ কয়েকজন দর্শক।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই