Hoop PlusRegional

Porimoni: পাঁচবার বিয়ে করেও সুখ পেলেন না পরীমণি!

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি (Porimoni)-র নতুন বছর শুরুই হয়েছিল তাঁর স্বামী ও বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির নায়ক শরিফুল রাজ (Shariful Razz)-এর সাথে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়ে। গত 31 শে ডিসেম্বর পরীমণি জানান, তিনি আর রাজের সাথে থাকছেন না। ফেসবুকে তিনি রক্তমাখা বালিশ ও চাদরের ছবি শেয়ার করেন। এরপর পরীমণি একটি সাংবাদিক সম্মেলন করে রাজ ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ নিয়ে আসেন। এই ঘটনায় ক্ষুব্ধ রাজ একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পরীমণি তাঁদের বেডরুমকে হাটে-বাজারে নিয়ে এসেছেন। তবে পরবর্তীকালে পরীমণী ও রাজ তাঁদের একমাত্র পুত্রসন্তান শামীম মোহাম্মদ রাজ্য (Shamim Mohammed Rajya)-র মুখের দিকে তাকিয়ে নিজেদের সমস্যা মিটিয়ে নিয়েছিলেন।

বর্তমানে রাজ্যকে নিয়ে বরিশালের বাড়িতে রয়েছেন পরীমণি। হেলিকপ্টারে চড়ে রাজ্যের মামাবাড়ি বরিশালে যাওয়ার ভিডিও ফেসবুকে অনুরাগীদের সাথে শেয়ার করেছিলেন পরীমণি। কিন্তু এবার একটি অদ্ভুত পোস্ট শেয়ার করেছেন তিনি। একটি ছবি শেয়ার করেছেন পরীমণি। ফেসবুকে পরীমণির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি পুকুরের ঘাটের সিঁড়িতে একা বসে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে পরীমণি লিখেছেন, মানুষ যতটুকু সুযোগ পাওয়ার যোগ্য তার তুলনায় তিনি হয়ত একটু বেশিই সুযোগ দিয়ে থাকেন। কিন্তু যখন তিনি মনে করেন সরে যাবেন, তখন তিনি সরে যান। এই ক্যাপশনের সাথে একটি প্রজাপতির ইমোজি জুড়েছেন। এরপর অনেকেই মনে করছেন, আবারও পরীমণির সাথে রাজের দাম্পত্য সম্পর্কে সমস্যা দেখা দিয়েছে।

এর আগে রাজের সহ-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha Mim)-এর সাথে তাঁর পরকীয়ার অভিযোগ তুলেছিল পরীমণি। এই অভিযোগ সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছেন মিম। পরবর্তীকালে পরীমণি ফেসবুকে লেখেন, তিনি রাজের সাথে সম্পর্ককে অত্যন্ত মূল্য দেন বলেই সন্তান ধারণের সিদ্ধান্ত নিতে পেরেছিলেন। অন্তত চার-পাঁচবার ভেঙেছে পরীমণির বিয়ে। একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। শৈশবে একটি দূর্ঘটনায় মা-বাবাকে হারিয়ে অনাথ পরীমণি বড় হয়েছেন তাঁর দাদুর কাছে। হয়তো পরীমণির ভালোবাসার খোঁজ এখনও শেষ হয়নি। এই কারণেই তাঁকে বারবার ঘিরে ধরে নিরাপত্তাহীনতা।

নিজে অনাথ হওয়ার কারণে রাজ্যের অন্নপ্রাশনের দিন পরীমণি অনাথ শিশুদের নিমন্ত্রণ করে নিজে হাতে পরিবেশন করে খাইয়েছেন। পরীমণি জানিয়েছেন, সব বাধাকে পেরিয়ে তাঁর পুত্রসন্তান রাজ্যকে একটি সুস্থ শৈশব উপহার দিতে চান তিনি।

whatsapp logo