whatsapp channel

সম্পর্ক এড়াতে নতুন পন্থা! নিখিলের সঙ্গে বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরত

এবারে নিখিল জৈনকে সরাসরি অস্বীকার করলেন নুসরত জাহান। এতদিন আপামর বাংলা জানতো যে ২০১৯ এ তুরস্ক গিয়ে নুসরত ও নিখিল দুই ধর্ম মেনে সামাজিক নিয়মে বিয়ে করেন। কিন্তু, ২০২০ থেকে…

Avatar

HoopHaap Digital Media

এবারে নিখিল জৈনকে সরাসরি অস্বীকার করলেন নুসরত জাহান। এতদিন আপামর বাংলা জানতো যে ২০১৯ এ তুরস্ক গিয়ে নুসরত ও নিখিল দুই ধর্ম মেনে সামাজিক নিয়মে বিয়ে করেন। কিন্তু, ২০২০ থেকে আলাদা থাকতে শুরু করেন এই জুটি। এখন নুসরত অস্বীকার করছেন নিখিলকে। নুসরত জাহান তৃণমূল সাংসদ, দিদির সৈনিক রাজ্যবাসীর কাছে নিজের বিবৃতি দিয়ে বললেন, নিখিলের সঙ্গে সহবাস করতাম, বিয়ে করি নি, তাই বিচ্ছেদের প্রশ্নই নেই।

সূত্রের খবর নিখিল নুসরত রেজিস্ট্রি বিয়ে করেননি। এমনকি দুজন মুসলিম আইন অনুযায়ী বিয়েও করেননি। শুধু মাত্র হিন্দু মুসলিম ধর্ম অনুযায়ী সামাজিক বিয়ে করেন। এর জেরেই নুসরতের দাবী ওটা বিয়ে নয়, ওটা লিভ ইন অর্থাৎ সহবাস।

তৃণমূল সাংসদ অর্থাৎ দিদির সৈনিক কোনটা বিয়ে এবং কোনটা বিয়ে নয় তার ব্যাখ্যা দিচ্ছেন। তুরস্কে বিয়ে সম্পর্কে নুসরত বলেন, ”তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।ফলে এটা আইনত সিদ্ধ নয়। নুসরত জাহান বলেন, নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।”

কলকাতার আইটিসি হোটেলে বসেছিল নিখিল নুসরতের রিসেপশন পার্টি। সাংসদ হওয়ার পর শপথ নেওয়ার সময়ও নিজের নাম নুসরত জাহান রুহি জৈন বলেছিলেন তিনি। এখন পুরোপুরি পাল্টি খাচ্ছেন দিদির বসিরহাটের সৈনিক। এদিকে নিখিল জৈন যেদিন থেকে জানতে পারেন নুসরত বিয়ের পর পরকীয়া করছেন এবং অন্য পুরুষের সঙ্গে অবৈধ সম্পর্কে রয়েছেন তখন থেকেই দেওয়ানি মামলা করে রেখেছেন। পাশাপাশি, নিখিল জানান যে স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী তাঁদের বিয়ে হয় নি, তাই এই বিয়ে অ্যানালমেন্টের মাধ্যমে ‘নাল অ্যান্ড ভয়েড’ হতে পারে। নিখিল যেমন নুসরতের বিরুদ্ধে মামলা করেছেন, তেমন পাল্টা মামলা করেছেন নুসরত নিখিলের বিরুদ্ধে। এখন দেখার এই বিষাক্ত জল কোন দিকে গড়ায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media