Hoop PlusTollywood

Ditipriya Roy: কার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন দিতিপ্রিয়া রায়!

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে অভিনেত্রী হিসাবে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তবে বর্তমানে তিনি একাধিক ওয়েব সিরিজ ও ফিল্মের কাজ নিয়েই ব্যস্ত। আগামী 26 শে মে, দিতিপ্রিয়া অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘রাজনীতি’ স্ট্রিম হতে চলেছে হইচই-এ। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজের পোস্টার। দিতিপ্রিয়াও ব্যস্ত ‘রাজনীতি’-র প্রোমোশনে। সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) পরিচালিত এই ওয়েব সিরিজে তাঁর চরিত্রের নাম রাশি ব্যানার্জী। সম্প্রতি দিতিপ্রিয়া তাঁর পোষা বিড়ালের সাথে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।তবে এই ছবিকেও তিনি ব্যবহার করেছেন প্রোমোশনাল কন্টেন্ট হিসাবেই।

দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কাঁচের জানলার সামনে বসে রয়েছেন তিনি। তাঁর পরনে রয়েছে নীল রঙের ফুলস্লিভ কুর্তি। কুর্তি জুড়ে রয়েছে সাদা রঙের ফ্লোরাল প্রিন্ট। তার সাথে দিতিপ্রিয়া টিম আপ করেছেন নীল ডেনিম। লম্বা চুল খোলা রয়েছে। অত্যন্ত হালকা মেকআপ করেছেন দিতিপ্রিয়া। কানে পরেছেন সাদা রঙের ফাইবারের ইয়ারিং। হাতে রয়েছে এভিল আই ব্রেসলেট। তাঁর পাশে বসে রয়েছে পোষা বিড়াল ন্যান্সি। কাঁচের জানলা দিয়ে রোদ এসে পড়েছে দুজনের গায়েই। ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, তিনি সকলের সাথে রাশি ব্যানার্জী ও ন্যান্সি ব্যানার্জীর পরিচয় করিয়ে দিচ্ছেন।

‘রাজনীতি’-তে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-র মেয়ে রাশির চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। তিনি জানিয়েছেন, নিজের অভিনয় না থাকলেও সেটে বসে কৌশিকবাবুর অভিনয় দেখতেন দিতিপ্রিয়া। তাঁর মতে, অভিনেতা-পরিচালকের কাছ থেকে প্রায় সবসময়ই কিছু না কিছু শেখা যায়। ‘রাজনীতি’-তে দিতিপ্রিয়ার বিপরীতে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। রাজনৈতিক পরিবারের ঘটনার প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।

‘রাজনীতি’-তে কৌশিকবাবু, দিতিপ্রিয়া ও অর্জুন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee)।