BollywoodHoop Plus

Deepika Padukone: শাহরুখকে চুমু খাওয়ার ছুতো খোঁজেন দীপিকা!

সুদীর্ঘ চার বছর পর বড় পর্দায় কামব্যাক করলেন শাহরুখ খান (Shahrukh Khan)। আবারও প্রেক্ষাগৃহে চলল কিং-এর ক্যারিশমা। শাহরুখ বুঝিয়ে দিলেন, বলিউডের বেতাজ বাদশা তিনিই। বহু প্রতীক্ষিত ‘পাঠান’ একদিকে যেমন মুক্তির আগেই দেশজুড়ে বিতর্কের ঝড় সৃষ্টি করেছে, অপরদিকে মুক্তির পর মাত্র কয়েকদিনের মধ্যেই ছ’শো কোটির রেকর্ড সৃষ্টি করেছে। ‘পাঠান’-এর সাফল্যের সেলিব্রেশন করতে নির্মাতা সংস্থা যশরাজ ফিল্মসের তরফে এদিন একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আমন্ত্রিত ছিল মিডিয়া। ‘পাঠান’-এর মুক্তির আগেই যশরাজের তরফে বলা হয়েছিল, এই ফিল্মটি সাফল্য পেলে তবেই তারকারা মিডিয়ার মুখোমুখি হবেন। কথা রাখল যশরাজ ফিল্মস। এদিন অনুষ্ঠানে মিডিয়ার মুখোমুখি হলেন শাহরুখ, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহাম (John Abraham) এবং ‘পাঠান’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)।

বহুদিন পর শাহরুখকে পাওয়া গেল হালকা মেজাজে। দীপিকার সাথে ফ্লার্ট করতে গিয়ে ‘ম্যায় অগর কহুঁ’ ও ‘আঁখো মে তেরি’ গান দুটি গাইলেন তিনি। প্রত্যুত্তরে শাহরুখের গালে চুম্বন করলেন দীপিকা। মজা করে কিং খান বললেন, প্রায় সবসময়ই তিনি ও দীপিকা একে অপরকে জড়িয়ে ধরার, রোম‍্যান্স করার বা চুম্বন করার ছুতো খোঁজেন। শাহরুখ বলেন, সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করলে দীপিকার হাতে তাঁর চুম্বন হবে তাঁর উত্তর।

লকডাউনের সময় রান্না শিখেছেন শাহরুখ। নিজের বানানো পিৎজা ‘পাঠান’-এর সেটে দীপিকাকে খাওয়ানোর চেষ্টা করলেও কঠিন ডায়েটে থাকার ফলে সেই স্বাদ থেকে বঞ্চিত হয়েছেন নায়িকা। তবে তিনি জানালেন, এবার শাহরুখের সাথে তাঁর কাজের অভিজ্ঞতা ছিল যথেষ্ট ইন্টারেস্টিং। দুজনের মধ্যে যথেষ্ট ভালো কেমিস্ট্রি থাকার পাশাপাশি ‘পাঠান’-এ তাঁদের দুজনের চরিত্র ছিল ভিন্ন মেরুর। এই কারণেই বিশেষ সম্পর্ক ছিল তাঁদের।

দীপিকা বলেন, শাহরুখ না থাকলে তিনি আজ বলিউডে থাকতেন না। প্রতি মুহূর্তে তাঁকে মনোবল যুগিয়েছেন শাহরুখ। শিল্পী ও মানুষ হিসাবে দীপিকা তাঁকে শ্রদ্ধা করেন। শাহরুখ ও তাঁর মধ্যে ভালোবাসা ও বিশ্বাস রয়েছে। ফলে সেই ঝলক অনস্ক্রিন ফুটে ওঠে বলে মনে করেন দীপিকা। শাহরুখ প্রসঙ্গে কথা বলতে গিয়ে এদিন দীপিকা আবেগতাড়িত হয়ে পড়েছিলেন। চোখে জল এসে গিয়েছিল তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo