Susmita Dey: তিন মাসের ক্ষতে পড়ল প্রলেপ, কোমর ব্যথা নিয়েও আশাবাদী সুস্মিতা

বাঙালির সন্ধ্যের বিনোদনের খোরাক হল সিরিয়াল। আর সিরিয়ালপ্রেমী বাঙালির কাছে এক একটি ধারাবাহিক একেক ভাবে মনে গাঁথা হয়ে থাকে। অলৌকিক কাহিনী বা দেব-দেবীদের নিয়ে যেসব ধারাবাহিকগুলি হয় সেগুলি সর্বদাই মানুষকে…

Debaprasad Mukherjee

Updated on:

বাঙালির সন্ধ্যের বিনোদনের খোরাক হল সিরিয়াল। আর সিরিয়ালপ্রেমী বাঙালির কাছে এক একটি ধারাবাহিক একেক ভাবে মনে গাঁথা হয়ে থাকে। অলৌকিক কাহিনী বা দেব-দেবীদের নিয়ে যেসব ধারাবাহিকগুলি হয় সেগুলি সর্বদাই মানুষকে আকর্ষণ করে বেশি। স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। নাগ দেবতার অলৌকিক কাহিনী নিয়ে তৈরি করা হয়েছে এই ধারাবাহিকের প্রেক্ষাপট। আর এই নতুন ধারাবাহিক শুরু হতেই এক সপ্তাহের মধ্যে বাজিমাত করেছে। টিআরপি তালিকার শীর্ষে পৌঁছেছে এই ধারাবাহিক।

আপনাদের নিশ্চয়ই মনে আছে সুস্মিতা দে’কে (Susmita Dey)। সুস্মিতার শুরু হওয়া ‘বৌমা একঘর’ ধারাবাহিকটি শুরু হওয়ার ৯০ দিনের মধ্যেই শুটিং বন্ধ হয়ে যায়। এই ধারাবাহিকের প্রোমো দেখে মানুষের মন কাঁদলেও কিছু কারণবশত আর কন্টিনিউ হয়নি। আর তারপর সুস্মিতা অভিনেত্রী সুস্মিতার মন খারাপ হয়ে যায়। তবে এই ‘পঞ্চমী’ শুরু হওয়ার পর মানুষের ভালবাসা এতটাই পেয়েছে যে এর ফলে ‘বৌমা একঘর’-এর ক্ষতে কিছুটা হলেও প্রলেপ হয়েছে বলে মনে করছেন অভিনেত্রী সুস্মিতা।

তবে এর মাঝে দুঃখের খবর একটাই, অভিনেত্রী সুস্মিতা নাকি কাজ করতে গিয়ে চোট পেয়েছেন কোমরে। তাই এখন কিছুদিন ছুটিতে আছেন। বাড়িতেই সময় কাটাচ্ছেন তিনি। বর্তমানে একপ্রকার ঘরবন্দি হলেও জানা গেছে তিনি বেশিদিন বাড়িতে থাকতে পারবেন না। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে শুটিং-এ ফিরবেন।

প্রসঙ্গত, ‘বৌমা একঘর’ ধারাবাহিকটি ৯০ দিনের মাথায় বন্ধ হয়েছিল। এই ঘটিনা অভিনেত্রী সুস্মিতার উপর যেমন প্রভাব ফেলেছিল, তেমনই দর্শকের মধ্যেও শোনা গিয়েছিল আক্ষেপের সুর। তবে, এই ‘পঞ্চমী’ ধারাবাহিকটি শুরু হওয়ায় এবং মানুষের জনপ্রিয়তা পাওয়ায় তার এই ক্ষতে কিছুটা প্রলেপ পড়ছে বলে মনে করছেন দর্শক মহল।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা