Hoop PlusTollywood

Parno Mitra: ‘বেশরম’ হয়ে এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী পার্ণো

শ‍্যামাঙ্গী হওয়ার কারণে একসময় যথেষ্ট বডি শেমিং-এর সম্মুখীন হতে হয়েছিল পার্ণো মিত্র (Parno Mitra)-কে। দক্ষ অভিনেত্রী হওয়া সত্ত্বেও টলিউড আদৌ তাঁর সাথে কতটা জাস্টিস করেছে তা নিয়ে রয়েছে বিতর্ক। প্রাচ্য ও পাশ্চাত্য দুই ধরনের পোশাকেই সমানভাবে সাবলীল পার্ণো। কিছুদিন আগেই তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন ‘ফিল্মফেয়ার বাংলা’-র সন্ধ্যায় তাঁর রেড কার্পেট লুক। নো মেকআপ লুকের সেই ছবিগুলি অত্যন্ত প্রশংসিত হয়েছিল। এবার পার্ণো ইন্সটাগ্রামে শেয়ার করে নিলেন তাঁর আরও একটি ছবি।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

পার্ণোর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি কালো রঙের ব্রালেট। ব্রালেটের উর্ধ্বাংশে রূপোলি সিকুইনের ডিজাইন করা রয়েছে। ডিপ নেকলাইনের এই ব্রালেটে উন্মুক্ত রয়েছে পার্ণোর ক্লিভেজ। এই ব্রালেটের সাথে পার্ণো টিম আপ করেছেন একটি সাদা-কালো ব্লেজার। ব্লেজার জুড়ে রয়েছে ফুল-লতা-পাতা ও মুখের প্রিন্ট। তার মধ্যেই রয়েছে সামান্য মিরর ওয়ার্ক। কলারে রয়েছে লাল-সবুজ সুতোয় ঘেরা মিরর ওয়ার্ক। ব্লেজারটি ফুলস্লিভ। নিম্নাংশে পার্ণো পরেছেন কালো রঙের পালাজো। এই পোশাকের সাথে পার্ণো পরেছেন অক্সিডাইজের লম্বা দুল। উজ্জ্বল মেকআপ করেছেন পার্ণো। চোখে ব্যবহার করেছেন স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন কফি ব্রাউন রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছেন পনিটেল। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে হালকা ফ্রিঞ্জ।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

পার্ণোর অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে তাঁর ছবির কমেন্ট বক্স। গত বছর স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছিল পার্ণো অভিনীত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ফিল্মে ডি- গ্ল্যাম লুকে দেখা গিয়েছিল পার্ণোকে। প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। তবে পার্ণোর সফর টলিউডেই থেমে নেই। তিনি পাড়ি দিয়েছেন বাংলাদেশে।

আগামী দিনে ফজলুল কবীর তুহিন পরিচালিত ‘বিলডাকিনী’ ফিল্মে দেখা যাবে পার্ণোকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন মোশাররফ করিম। এছাড়াও বাংলার মাটিতে রাণা সরকার (Rana Sarkar)-এর প্রযোজনায় তৈরি ‘বনবিবি’ ফিল্মে অভিনয় করছেন পার্ণো।

whatsapp logo