whatsapp channel

Aindrila Sharma: ‘ভাবলাম ও ফিরে এসেছে’, ঐন্দ্রিলার জন্মবার্ষিকীতে চোখ ভিজল নেটিজেনদের

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) নেই এক বছরেরও বেশি হয়ে গিয়েছে। ক্যানসারের মতো মারণ রোগ অকালেই প্রাণ নিয়ে নিয়েছে তাঁর। অনেক কম বয়সেই ক্যানসার বাসা বেঁধেছিল ঐন্দ্রিলার শরীরে। সেই মারণ রোগকে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) নেই এক বছরেরও বেশি হয়ে গিয়েছে। ক্যানসারের মতো মারণ রোগ অকালেই প্রাণ নিয়ে নিয়েছে তাঁর। অনেক কম বয়সেই ক্যানসার বাসা বেঁধেছিল ঐন্দ্রিলার শরীরে। সেই মারণ রোগকে দু দুবার হারিয়েছিলেন তিনি। ক্যানসার জয় করেই তৈরি করেছিলেন নিজস্ব পরিচিতি। ওই কম বয়সেই ছোটপর্দার জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু শেষমেষ ক্যানসারেই প্রাণ খোয়াতে হয় তাঁকে। ৫ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার জন্মবার্ষিকী। বিশেষ করে আদরের বোনের স্মৃতি হাতড়ে আবেগঘন পোস্ট শেয়ার করলেন দিদি ঐশ্বর্য শর্মা।

Advertisements

ঐন্দ্রিলার একটি ছবি শেয়ার করেছেন তিনি। একটি রঙিন শাড়ি, কমলা ব্লাউজ, মানানসই সুন্দর মেকআপ, ছোট চুলে মিষ্টি দেখাচ্ছে অভিনেত্রীকে। আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফি তুলেছেন তিনি। ক্যাপশনে ঐশ্বর্য লিখেছেন, ‘শুভ জন্মদিন সুন্দরী, এই দিনটি বারবার ফিরে আসুক, দিদিভাই তোকে সবথেকে বেশি ভালোবাসে’। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে পোস্টটি। একজন লিখেছেন, ‘এক ঝলক দেখে ভাবলাম ও ফিরে এসেছে, যেখানেই থাকো ভালো থেকো’। একজন লিখেছেন, ‘তোমায় খুব মিস করি, ভালো থেকো ভালোবাসায় থেকো, শুভ জন্মদিন’।

Advertisements

Aindrila Sharma: 'ভাবলাম ও ফিরে এসেছে', ঐন্দ্রিলার জন্মবার্ষিকীতে চোখ ভিজল নেটিজেনদের

Advertisements

প্রসঙ্গত, ২০১৫ সালে ১৭ বছরের জন্মদিনের দিনই প্রথম ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানতে পারেন ঐন্দ্রিলা। সার্জারি ডিপার্টমেন্টের চিকিৎসকরা পরীক্ষা করার পর ঐন্দ্রিলার সামনেই জানিয়েছিলেন, তাঁর ইউয়িং সারকোমা ক্যানসার হয়েছে। এটা এখন অস্ত্রোপচার করা যাবে না। বাবাকে জড়িয়ে ধরে হাউহাউ করে কেঁদে ফেলেছিলেন ঐন্দ্রিলা। দুবার সেই রোগের সঙ্গেই লড়াই করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ২০২২ এর ১ লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। কোমায় চলে যান অভিনেত্রী। চিকিৎসকদের ধারণা করেছিলেন, ইউয়িং সারকোমা ক্যানসার ফিরে এসেছিল ঐন্দ্রিলার শরীরে। ২০ নভেম্বর প্রয়াত হন অভিনেত্রী।

Advertisements

মাত্র ২৪ বছর বয়সের মধ্যেই অভিনেত্রী হিসেবে খ্যাতি পেয়ে গিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, ক্যানসারের মতো মারণ রোগকেও হারিয়ে জীবনযুদ্ধে ফিরেছিলেন ঐন্দ্রিলা। তাও আবার দু দুবার। কিন্তু তিনবারের বার আর শেষরক্ষা করা যায়নি। ক্যানসারের কাছে হার মানতে বাধ্য হন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই