whatsapp channel

Radhika Apte: ঠোঁট, স্তন মোটা করার প্রস্তাব পান রাধিকা, অদ্ভূত অভিজ্ঞতার শিকার অভিনেত্রী

সিনে ইন্ডাস্ট্রিতে বা গ্ল্যামার জগতে অদ্ভুত ঘটনা প্রতিনিয়ত ঘটে চলেছে। কোনো খবর প্রকাশ্যে আসে, কোনটা নয়। অনেকেই কাস্টিং কাউচের শিকার হয়েছেন। কেউ মুখ খুলেছেন, কেউ চুপ। সেরকমই নিজের অতীত জীবনের…

Avatar

Advertisements
Advertisements

সিনে ইন্ডাস্ট্রিতে বা গ্ল্যামার জগতে অদ্ভুত ঘটনা প্রতিনিয়ত ঘটে চলেছে। কোনো খবর প্রকাশ্যে আসে, কোনটা নয়। অনেকেই কাস্টিং কাউচের শিকার হয়েছেন। কেউ মুখ খুলেছেন, কেউ চুপ। সেরকমই নিজের অতীত জীবনের কিছু বিশ্রী অভিজ্ঞতা শেয়ার করেছেন বলিউডের অভিনেত্রী রাধিকা আপ্তে ( Radhika Apte).

Advertisements

বছর ৩৬ এর এই অভিনেত্রী এখনও পর্যন্ত হিন্দি, বাংলা, মারাঠি, তেলুগু, তামিল এবং মালায়মাম ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০১৮ তে ‘আন্ধাধুন’ ও ‘প্যাডম্যান’ এর পর তাকে বিশেষ দেখা যায়নি বড় পর্দায়। অবশ্য ওয়েব সিরিজ করেছেন কিছু তিনি। তাকে দেখা গিয়েছে ‘ঘৌল’ ও ‘স্যক্রেড গেমস’ এ।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী এক সাক্ষাৎকারে নিজের কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করেন। জানা যায় যে অভিনেত্রী নিজেও বহুবার বডি শেমিং-এর (Body Shamming)মুখোমুখি হন। ইন্ডাস্ট্রির নোংরা দিকের সঙ্গে পরিচিত হয়েছেন রাধিকা অনেকবার। এমনকি সম্প্রতি তাকে একটি সিনেমা থেকেও বাদ দেওয়া হয়েছে। যদিও খুব শীঘ্রই ‘বিক্রম বেদা’ ছবিতে দেখা যাবে রাধিকা আপ্তেকে। কিন্তু, কোনো বিশ্রী অভিজ্ঞতার কথা বলেন অভিনেত্রী?

Advertisements

Advertisements

সিনে ইন্ডাস্ট্রিতে থেকে অনেকেই রূপের ও শরীরের পরিবর্তন করেছেন। কেউ নাক কেটে ছুঁচলো বানিয়েছেন, কেউ সরু ঠোঁট মোটা করেছেন, কেউ কালো থেকে ফর্সা হয়েছেন, কেউ কেউ আবার স্তন নিতম্ব পর্যন্ত কেটে কুটে আকর্ষণীয় করে তুলেছেন। তাই অভিনেত্রী রাধিকার কাছেও আসে এমন কু প্রস্তাব বহুবার। তাকে স্তন বড় করার পরামর্শ দেওয়া হয় এবং নিতম্ব স্ফীত করার। যদিও অভিনেত্রী আজও এই সব পরামর্শকে পাত্তা দেন না, তার কাছে অভিনয় দক্ষতা সব।

whatsapp logo
Advertisements