whatsapp channel

Moyna Mukherjee: বাড়ির অমতে বিয়ে, তিনবার অন্তঃসত্ত্বা হয়েও গর্ভপাত করাতে হয় ময়নাকে!

টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ হলেন সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee) এবং ময়না মুখোপাধ্যায় (Moyna Mukherjee)। অভিনয়ের মাধ্যমে দুজনেই দর্শকদের কোন জায়গা করে নিয়েছেন। বেশ কিছু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে সম্রাটের অভিনয় বেশ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ হলেন সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee) এবং ময়না মুখোপাধ্যায় (Moyna Mukherjee)। অভিনয়ের মাধ্যমে দুজনেই দর্শকদের কোন জায়গা করে নিয়েছেন। বেশ কিছু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে সম্রাটের অভিনয় বেশ পছন্দ করেছেন দর্শক। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। অন্যদিকে ‘অর্ধাঙ্গিনী’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন ময়না। তার পরই শারীরিক কারণে অভিনয় থেকে বিরতি নেন তিনি। তবে তাদের দুজনের দাম্পত্য নিয়ে চর্চা চলতেই থাকে নানা মহলে, নানা সময়।

বর্তমানে বিনোদন জগতে এই মুখোপাধ্যায় দম্পতি বেশ জনপ্রিয়। দর্শকরা তাদের ক্রমে মনের বৈকুণ্ঠে স্থান দিয়েছেন। তবে একদিন এই পুরো পৃথিবীটা যেন উল্টো ছিল তাদের কাছে। তাদের পাশে ছিল না কেউই। এই মহাবিশ্বে যেন এক হয়ে পড়েছিলেন এই নবদম্পতি। তার মাঝে একবার নয়, তিনবার গর্ভপাতের মতো অবস্থার মোকাবিলা করতে হয়েছিল ময়না দেবীকে। অন্যদিকে আজ যেসব ভক্তরা তাদের স্থান পাকা করে দিয়েছেন জনপ্রিয়তার নিরিখে, তারাও তাদের সিদ্ধান্তের সমালোচনায় মশগুল হয়েছিলেন। কিন্তু কেন জীবনের এমন পর্যায় পার করতে হয়েছিল তাদের? দেখুন সবিস্তারে।

বিনোদন জগতে পা রেখেই একে অপরের প্রেমে পড়েন সম্রাট ও ময়না। সেই প্রেমকে গন্তব্যের পরিণতি দিতে চেয়েছিলেন দুজনেই। কিন্তু ময়নাকে পুত্রবধূ হিসেবে মানতে নারাজ ছিলেন সম্রাটের পরিবার। সেই কারণে ২০০২ সালে পরিবারের অমতে বিয়ে করেন তারা। এক কামরার ভাড়া বাড়িতে নিজেদের মতো করে সংসার পাতেন। কিন্তু দাম্পত্যের প্রথম দিকে আর্থিক অবস্থাও খুব একটা ভাল ছিল না তাঁদের। প্রথম বার যখন ময়না অন্তঃসত্ত্বা হন তখন তাঁদের এমন আর্থিক সঙ্গতি ছিল না যে একটা বাচ্চাকে বড় করতে পারবেন। তাঁরা তিনবার পরিবার পরিকল্পনা করেছিলেন। আর তিনবারই ময়নাকে গর্ভপাত করাতে হয়েছিল। এই সময় টেলিপাড়ার এই জনপ্রিয় দম্পতি এর আগের বার বিতর্কে জড়িয়েছিল। তাঁদের এই স্বীকারোক্তি শুনে নিন্দায় সরব হয়েছিলেন নেটিজেনরা।

তবে এখন আবার সময় ফিরেছে তাদের। ধীরে ধীরে এই অন্ধকারাচ্ছন্ন সময়কেও জয় করে নিয়েছেন তারা। সমস্ত সঞ্চয় খরচ করে এক বিলাসবহুল বাড়ি বানিয়ে ফেলেন সম্রাট। এমনকি তিনবার গর্ভপাতের শারীরিক ও মানসিক কষ্ট সহ্য করেও আজ ময়না দুই যমজ সন্তানের মা। ফলে এখন তাদের সংসারে সুখের অভাব খুব একটা নেই। তবু এই ভরা সংসারে দাঁড়িয়েও পুরোনো দিনগুলোর কথা মনে পড়ে দুজনেরই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা