Amesha Patel: অমিশা পটেলকে বিকিনিতে দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

Nilanjana Pande

অমিশা পটেল (Ameesha Patel) ইদানিং সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরে খোলামেলা ছবি শেয়ার করতেই পছন্দ করছেন। সাম্প্রতিক কালে দিল্লির একটি রিসর্টের সুইমিং পুলের ধারে হলুদ রঙের সুইমসুট পরা ছবি শেয়ার করে সমালোচিত হয়েছিলেন অমিশা। তবে তাঁর পছন্দের পোশাক বোধহয় বিকিনি। তাই আবারও বিকিনি পরা ছবি শেয়ার করে নেটদুনিয়ার পারদ চড়ালেন অমিশা।

এদিন অমিশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের অ্যানিম্যাল প্রিন্টেড বিকিনি। ডিপ নেকলাইনের বিকিনির মাধ্যমে উন্মুক্ত হয়েছে তাঁর স্তনের অনেকখানি অংশ। কোনো মেকআপ করেননি অমিশা। চুল খোলা রয়েছে। চোখে পরেছেন বিদেশি কোম্পানির তৈরি কালো রঙের রেট্রো সানগ্লাস। এছাড়াও একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন অমিশা। তাতে তাঁকে দেখা যাচ্ছে সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটতে। অমিশার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটাক্ষ করে লিখেছেন, সাহস থাকলে স্বচ্ছ পোশাক পরে দেখান অমিশা।

অনেকে লিখেছেন, অমিশার উচিত ‘প্লেবয়’ ম্যাগাজিনের সাথে চুক্তিবদ্ধ হওয়া। তাহলে তিনি শাহরুখ খান (Shahrukh Khan)-এর তুলনায় অনেক ধনী হয়ে যাবেন। তবে অমিশার অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁর বয়স যেন দিনের পর দিন আরও কমে যাচ্ছে।

‘কহো না পেয়ার হ্যায়’-এর মতো ব্লকবাস্টার হিট ফিল্মের মাধ্যমে বলিউডে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করলেও ধীরে ধীরে অন্তরালে চশে গিয়েছিলেন অমিশা। তবে আবারও তিনি অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন ‘গদর 2’-এর মাধ্যমে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol)। এই জুটির বিখ্যাত ফিল্ম ‘গদর’-এর সিকোয়েল ‘গদর 2’।

About Author