BollywoodHoop Plus

Asfi Javed: দুধসাদা টাইট পোশাকে পুরুষদের ঘুম কাড়লেন উরফি জাভেদের বোন আসফি

উরফি জাভেদ (Urfi Javed) হল সোশ্যাল মিডিয়ায় বর্তমানে সবথেকে বেশি চর্চিত ও সমালোচিত একটি নাম। পেশা মডেলিং, তবে তার নেশা ফ্যাশন। তাই নানা রকমারি সব অবতারে সামনে এসে সবার হার্টবিট বাড়িয়ে দিয়েছেন তিনি। তবে এবার দিদির পাশাপাশি জনপ্রিয় মডেলের তালিকায় নাম উঠতে চলেছে আসফি জাভেদের (Asfi Javed)। উরফির ছোট বোন আসফি। তবে দিদির পরিচয়ে নয়, বর্তমানে নিজের পরিচয়েই নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন আসফি জাভেদ।

জাভেদ পরিবারে ইরফু জাভেদের তিন কন্যা ও এক সন্তান। এর মধ্যে দ্বিতীয় কন্যা হলেন উরফি এবং কনিষ্ঠা কন্যা আসফি। তবে তারা কেউই বাবার সাথে থাকেন না বলেই জানা গেছে। এক সাক্ষাৎকারে উরফি জাভেদ স্বীকার করেছিলেন যে তার বাবার দুর্ব্যবহারের কারণেই তারা সকলে আলাদা থাকেন। আর সেখান থেকেই হয়তো স্বাধীন জীবন বাঁচার একটা ইচ্ছে প্রবল হয়েছিল উরফি আসফিদের। তাই বর্তমানে দেশের সবথেকে জনপ্রিয় মডেলের তালিকায় নাম উঠেছে উরফির। অন্যদিকে মডেল এবং ব্লগার হিসেবে নিজের পরিচয় গড়ে তুলতে সচেষ্ট গ্ল্যামারাস আসফিও।

 

View this post on Instagram

 

A post shared by ASFI JAVED (@_asfi)

দিদির মতো অনুরাগীর সংখ্যা না হলেও বর্তমানে ইনস্টাগ্রামে আসফি জাভেদের অনুরাগী লক্ষাধিক। প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করেন আসফি। আর তার সৌন্দর্য এবং লেখা ক্রমেই জনপ্রিয়তার আলো দিচ্ছে আসফিকে। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন এক অন্য অবতারে। সম্প্রতি সামাজিক মাধ্যমে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। আর সেই পোস্টে তাকে দেখা গেল দুধসাদা রংয়ের টাইট টপ এবংতার উপর আকাশি রংয়ের ঢিলেঢালা জামা ও একই রংয়ের ম্যাচিং হট-প্যান্টে। হাতে দুধসাদা রংয়ের ব্যাগ, মুখে মানানসই মেকাপজ ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে যেন তার সৌন্দর্য আরো বেশি করে প্রস্ফুটিত হল। তাকে এই রূপে দেখে ঘায়েল হলেন তার অনুরাগীরাও। কমেন্ট বক্সে দেখা গেল তারই প্রতিফলন।

প্রসঙ্গত, ২৫ বছরের জীবনে বেশ কিছু বিজ্ঞাপন ও মডেলিংয়ের কাজও করেছেন আসফি। মডেলিংয়ে দিদির থেকে কম যান না আসফি। কিন্তু উরফির মতো বোল্ড মডেলিং নয়, আসফি বিখ্যাত তার সৌন্দর্যের জন্যই। আর সেই কারণেই ইনস্টাগ্রামে আসফির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। আর এর মাঝেই বছর দুয়েক আগে একটি মিউজিক ভিডিও করে ফেলেছেন আসফি। জানা যায়, মডেলিং ও বিজ্ঞাপন থেকেই মাসে হাজার পঞ্চাশেক রোজগার করেন আসফি।

 

View this post on Instagram

 

A post shared by ASFI JAVED (@_asfi)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা