Bengali SerialHoop Plus

হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘খড়কুটো’-এর গুনগুন, তোলপাড় ইনস্টাগ্রাম

তৃণা সাহা! আজকের গুনগুন নামেই তাকে চেনে সকলে। গুনগুন অর্থাৎ তৃণা কলকাতার মেয়ে। ‘খোকা বাবু’, ‘কলের বউ’,’খড়কুটো’র মতো ধারাবহিকে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে অভিনেত্রী। কিন্তু একদিন এই তৃণাই অভিনেত্রী হওয়ার পথে ছিল অনেক কাঁটা। কারণ ছিল নিজের ওজন। সিরিয়ালে অভিনয় করার আগে অভিনেত্রীর ওজন ছিল ৭২ কেজি। ২০১৬ সালে সহকারী পরিচালক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি পাড়ায়।

পরবর্তীকালে তিনি স্নেহাশিস চক্রবর্তীর পরিচালনায় খোকাবাবু সিরিয়ালের জন্য অডিশান দিতে যান তৃণা। পরিচালক মশাই স্পষ্ট করে জানিয়ে দেন, রোগা হতে হবে। প্রথম বার নিজের ওজন নিয়ে ধাক্কা খেয়েছিলেন তৃণা। তারপর নিজের ওজনকে চ্যালেঞ্জ হিসেবে নেন তৃণা। তারপর জিমে ভর্তি হন। কড়া ডায়েটে ১৫ দিনের মধ্যে ছয় কেজি ওজন ঝরিয়ে জীবনের প্রথম টলি ব্রেকের জন্য নির্বাচিতও হয়ে গেলেন। তারপর ‘খোকাবাবু’ সিরিয়াল দিয়ে আত্মপ্রকাশ করলেন। আর পিছনে ফিরে তাকাতে হয়নি তরী ওরফে তৃণাকে।

বর্তমানে তৃণা অর্থাৎ গুনগুন রাজত্ব চালাচ্ছেন বাংলার মা কাকিমার হৃদয়ে। এখন এই অভিনেত্রী টলি ডিভা। ওয়েস্টার্ন অবতার হোক অথবা এথনিক পোশাক সবেতেই সাবলীল তৃণা। সর্বদাই নিজেকে বোল্ড রুপে ধরা দেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। তাঁকে দেখে একের পর এক নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগার।

তার উপর এই নায়িকার মেদবিহীন শরীর অনেকেরই ঈর্ষার কারণ। আবার অনেকে হিংসে করে অভিনেত্রীর লাভ লাইফ নিয়ে। কারণ কৃষ্ণকলির নিখিল তো তৃণার প্রেমে পাগল। আবার আজ তৃণা আগুন জ্বালালেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। প্রিন্টেড ক্রপ টপ আর প্রিন্টেড জ্যাকেট। ম্যাট ব্রাউন মেকআপে তৃণা সাহার হটনেস উপচে পড়েছে। পুজোর পর সেক্সি অবতারে ঘায়েল করলেন নিমেষে নায়িকা। নিমেষেই ভাইরাল।

whatsapp logo