BollywoodHoop Plus

মনের মানুষের সঙ্গে রুবিনা, হট লুকে সমুদ্রসৈকতে ঝড় তুললেন ‘বিগ বস’ বিজয়ী

‘শক্তি- অস্তিত্ব এক অ্যাহশাস কি’ সিরিয়ালে ‘সৌম্যা’ চরিত্রে নিখুঁত অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছিলেন রুবিনা দিলায়েক (Rubina dillaik)। এরপর স্বামী অভিনব শুক্লা (abhinab shukla)-র সঙ্গে ‘বিগ বস’-এর ঘরে তাঁর সম্পর্কের রসায়ন তাঁদের বিশেষ পরিচিতি দেয়। এবার এই হট অ্যান্ড হ‍্যাপেনিং কাপলকে দেখা গেল গোয়ার সি-বিচে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে।

রুবিনা নিজেই ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে অভিনবের সাথে সি-বিচে বসে সমুদ্রের ঢেউয়ের আনন্দ নিতে দেখা যাচ্ছে। ছবিতে রুবিনার পরনে রয়েছে পিচ রঙের সুইমসুট এবং আলতো করে গায়ে ফেলে রাখা রামধনু রঙের পাতলা শার্ট ও চোখে সানগ্লাস। রুবিনার গলায় ও হাতে রয়েছে জাঙ্ক জুয়েলারি। সমুদ্রের হাওয়া এলোমেলো করে দিয়েছে তাঁর চুল। লাল রঙের শর্ট ও সানগ্লাস পরে রুবিনার পাশে বসে রয়েছেন অভিনব।

রুবিনা ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন,তিনি পাহাড়ের কোলে বড় হওয়া মেয়ে। কিন্তু সমুদ্র তাঁকে পাগল করে দেয়। রুবিনা ও অভিনবের এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি অভিনব ও রুবিনার নতুন মিউজিক ভিডিও ‘তুমসে পেয়ার হ্যায়’ রিলিজ করেছে। দুজনেই নেটদুনিয়ায় মিউজিক ভিডিওটির কয়েকটি ক্লিপ শেয়ার করেছেন। এছাড়াও নেহা কক্কর (Neha kakkar)-এর মিউজিক ভিডিও ‘মরযানেয়াঁ’-য় দেখা গেছে অভিনব ও রুবিনাকে।

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-14′-এর বিজয়ী হয়েছিলেন রুবিনা। এই মুহূর্তে ‘শক্তি, অস্তিত্ব এক অ্যাহশাস কি’ সিরিয়ালে তিনি অভিনয় করছেন এবং অভিনবকে দেখা যাচ্ছে ‘খতরোঁ কে খিলাড়ি-11′-এ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo