whatsapp channel

Hina Khan: ডিজাইনারদের ভুল প্রমাণ করে বলিউড অভিনেত্রীদের টক্কর হিনা’র,গায়ে উঠলো দামী পোশাক

হিন্দি টেলিভিশনের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে হিনা খান হলেন অন্যতম। তার স্টাইল, ত্বকের জৌলুস, গ্ল্যামার নিয়ে কম লেখালেখি হয় না। যারা হিন্দি ধারাবাহিক দেখেন তাদের ইনস্টাগ্রাম বা অন্যান্য ফলোয়ার…

Avatar

Advertisements
Advertisements

হিন্দি টেলিভিশনের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে হিনা খান হলেন অন্যতম। তার স্টাইল, ত্বকের জৌলুস, গ্ল্যামার নিয়ে কম লেখালেখি হয় না। যারা হিন্দি ধারাবাহিক দেখেন তাদের ইনস্টাগ্রাম বা অন্যান্য ফলোয়ার লিস্টে হিনা খান রয়েছেন। দিনদিন হিনার অনুরাগীদের সংখ্যা বাড়ছে বৈ কমছে না।

Advertisements

একটা সময় তিনি স্টার প্লাসে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়ে’ অক্ষরা চরিত্রে অভিনয় করেছেন। এবং এর জন্য তিনি ভারতীয় টেলিভিশন এ্যাকাডেমি পুরস্কার ও দাদাসাহেব ফালকে পুরস্কারসহ আরও প্রায় ১৮টির মত পুরস্কার জয়লাভ করেছেন। বিগ বস এও হিনা উপস্থিত ছিলেন প্রতিযোগী ও বিশেষ অতিথি হিসেবে।

Advertisements

একটা সময় এই হিনা খানের পোশাক তৈরি করতে চাইতেন না বড় বড় ফ্যাশন ডিজাইনাররা।‌ হিনাকে ফিরিয়ে দেওয়া হয়, কোনো ডিজাইনার হিনার পোশাক তৈরিতে আগ্রহ দেখায়নি। বন্ধুদের জোরাজুরিতে অভিনয় দুনিয়ায় আসা। তাই কখনো নিজের পোর্টফোলিও তৈরি করেননি। এমনকি অডিশন দিতে গিয়ে নিজের পাসপোর্ট ছবি দিয়েছিলেন অভিনেত্রী। সেই অডিশনে উতরে যান তিনি, এবং সুযোগ হয় ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’ সিরিয়ালের মুখ্য চরিত্রে! ব্যাস ভাগ্যের চাকা এই ভাবেই ঘুরতে শুরু করে জম্মু-কাশ্মীরের শ্রীনগরে রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হিনার।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

Advertisements

সম্প্রতি, অভিনেত্রীর স্ট্র্যাপলেস লাল গাউন পরিহিত কিছু ছবি তুমুল আলোড়ন শুরু করেছে। সকলের চোখ অভিনেত্রীর দিকে। স্ট্র্যাপলেস লাল গাউনে হিনা হয়ে উঠেছেন অপরূপা। প্রসঙ্গত, অভিনেত্রী তিনি তাঁর ইন্দো-ইংরেজি ছবি কান্ট্রি অফ ব্লাইন্ডের পোস্টার লঞ্চের জন্য উৎসবে যোগ দিচ্ছেন। সেই ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে তাঁর লাস্যময়ী চেহারা দেখে সকলের চক্ষু চড়কগাছ। অভিনয় জগতের অনেকেই হিনার প্রশংসায় পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

whatsapp logo
Advertisements