Bengali SerialHoop Plus

Riju Biswas: ‘বউ কথা কও’-এর পর বহু প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ঋজু

একটা সময় ‘বউ কথা কও’ দিয়ে ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা ঋজু বিশ্বাস। তারপর সেভাবে তাকে পাওয়া যায়নি ধারাবাহিকে। অবশ্য,অনেক পরে ‘তোমায় আমায় মিলে’, ‘মিলন তিথি’র মতো একাধিক ধারাবাহিকে তাকে মুখ্য চরিত্রে পাওয়া যায়। কিন্তু, এতটা লম্বা বিরতি কেন? এখন কেন মুখ্য চরিত্রে কাজ করছেন না ঋজু বিশ্বাস (Riju Biswas)?

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন ঋজু। এখন তিনি আদি নামেই পরিচিত। অরিন্দম-নোলকের গল্পে আদি এক বিশেষ চরিত্র। যদিও মুখ্য চরিত্র নয়। কেনো মুখ্য চরিত্র থেকে পার্শ্ব চরিত্রে কাজ করছেন? কী ভাবছেন অভিনেতা?

ঋজু বিশ্বাসের কথায়, “অরিন্দম-নোলকের উপর ফোকাস বেশি থাকতে পারে। কিন্তু আদি যখন পর্দায় আসে, ওকেও গুরুত্ব দেওয়া হয়। কয়েকটা দিন গেলেই গল্প অন্য মোড় নেবে। তখন সেটা আরও বেশি ভালো ভাবে বোঝা যাবে।” আদি ওরফে ঋজুর মতে, ইদানিং যেই ছবি বা ধারাবাহিক তৈরি হচ্ছে তাতে আলাদা করে নায়ক বা নায়িকা বলে কিছু হয় না। সব চরিত্রই সমান গুরুত্ব পায়।

তাহলে এতদিন কেন কাজ করলেন না? মাত্র তিনটি ধারাবাহিকে কাজ করার পর, পার্শ্বচরিত্রে কেনো? তাছাড়া এতটা লম্বা বিরতি কেনো নিলেন? এই ব্যাপারেও স্পষ্ট জবাব ঋজুর। তার মতে, “বউ কথা কও’-এর পর আমার কাছে অনেক কাজের প্রস্তাব এসেছিল। কিন্তু ছ’থেকে আট মাস আমি কোনও কাজ করিনি। তারপর ‘তোমায় আমায় মিলে’ করেছিলাম। দুটো চরিত্র একেবারে অন্যরকম। এক জন যতটা শহুরে ছিল অন্য জন ছিল ততটাই সাদামাঠা।”

whatsapp logo