Hoop PlusRegional

শাকিব খানকে ভুলে বুবলি শেয়ার করলেন তাঁর নতুন প্রেমের ছবি

গত বছর থেকে বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) একের পর এক খবর তৈরি করে শিরোনাম দখল করছেন। নায়িকা হওয়া সত্ত্বেও বুবলি বরাবর ভাত খেতে ভালোবাসেন। প্রতিদিন দুই বেলা তাঁর খাবারে ভাত ও কাঁচা লঙ্কা চাই। কয়েক মাস আগে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে বুবলি লিখেছিলেন, থাইল্যান্ডে শুটিং করতে গিয়েও ভাত খুঁজেছিলেন তিনি। এবার সকলকে আরও অবাক করে দিয়ে তাঁর নতুন প্রেমের কথা শেয়ার করে নিলেন বুবলি।

শুক্রবার বুবলি ফেসবুকে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর সামনে রয়েছে অনেক ধরনের বাক্স ভর্তি মিষ্টি ও কেক। তার সাথে রয়েছে দুটি মাটির হাঁড়িতে দই ও পায়েস। একই সাথে রয়েছে বেদানা, পেয়ারা ও আরও কিছু ফল। ছবিগুলি শেয়ার করে বুবলি লিখেছেন, শুক্রবার মানে তাঁর কাছে নো ডায়েট। বুবলির শেয়ার করা ছবিগুলি দেখে তাঁর অনুরাগীদের প্রশ্ন, সত্যিই কি বুবলি এত খাবার নিজে খেতে পারবেন! অনেকে লিখেছেন, এগুলি শুধুই বুবলির পাবলিসিটি স্টান্ট। অনেকে আবার বুবলির ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, তিনি পাবলিসিটি কুইন।

প্রকৃতপক্ষে, গত বছরের সেপ্টেম্বর মাস থেকে বুবলির একের পর এক ফেসবুক পোস্ট তৈরি করছে শিরোনাম। সেপ্টেম্বর মাসের শেষের দিকে বুবলি তাঁর অন্তঃসত্ত্বা ছবি শেয়ার করেন ফেসবুকে। তিনি জানান, সবকিছুই শালীনভাবে ঘটেছে। এরপর অক্টোবর মাসের প্রথম দিকে বুবলি তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি শেয়ার করে জানান তাঁর সন্তানের পিতা শাকিব খান (Shakib Khan)। শাকিবও বীরের পিতৃপরিচয় স্বীকার করেন। জানা যায়, 2019 সালে আমেরিকায় গোপনে বিয়ে করেছিলেন শাকিব ও বুবলি। এরপর তাঁদের পুত্রসন্তান বীরের জন্ম হয়। কিন্তু শাকিবের নির্দেশে বুবলি এতদিন বিয়ে ও সন্তানের কথা গোপন করেছিলেন।

তবে বীরের কথা বুবলি জনসমক্ষে আনার পর শাকিবের সাথে বর্তমানে তাঁর বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হয়েছে। শাকিব জানিয়েছেন, তাঁর সাথে বুবলির সেভাবে যোগাযোগ নেই বললেই চলে। শুধুমাত্র বীরের কারণে তাঁদের মধ্যে ক্ষীণ যোগাযোগ রয়েছে বলে জানিয়েছেন শাকিব।