Hoop PlusHoop TrendingTollywood

দুই ঘোষকে একসঙ্গে রগড়ে দিলেন সৃজিত, শিল্পীদের অপমানে গুনে গুনে বদলা পরিচালকের

কথায় আছে, মুখ দিয়ে একবার কোনো কথা বেরিয়ে এলস সেই মুখের কথা আর কোনো ভাবে ফিরিয়ে নেওয়া যায়না। সে যেই বলুন আমি, আপনি বা কোনো নেতা। শব্দের মাধ্যমে অনেক বড় বড় সেলিব্রেটি নিজের মান আগেই খুইয়েছেন বহুজন। সাম্প্রতিক বিধানসভা ভোট ২০২১ কে ঘিরে একাধিক বিতর্কে নাম জড়িয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিনের পর দিন বিতর্কিত মন্তব্য করে বারবার খবরের শিরোনামে গিয়েছেন তিনি। কখনো গরুর দুধে সোনা আছে তো কখনো বলেছেন শিল্পীদের রগড়ে দেওয়ার হুঁশিয়ারি।

গতকাল ছিল একুশের ভোট নির্বাচন গণনার বিশেষ দিন। আমজনতা প্রমাণ করে দিয়েছেন কে কাকে রগড়ে দেবে। বিজেপির বিধ্বংসী হার কালকে সকলে দেখেছেন। এই হারের পর সেই মন্তব্য নিয়ে ফের মহাবিপাকে পড়লেন তিনি। রাজ্য বিজেপির সভাপতিকে কটাক্ষ করে এবার ফের সরব হলেন পরিচালক সৃজিত মুখার্জি। তবে পরিচালক মশাই কেবলমাত্র দিলীপ ঘোষকে কটাক্ষ করলেননা। ঘোষ ব্রাদার্স ওরফে রুদ্রনীল ঘোষকে বিঁধলেন। তাও আবার রুদ্রনীল অভিনীত সিনেমা “ভিঞ্চি দা” র একটি সংলাপ দিয়ে।

সরাসরি নয়, শিল্পীদের মত শৈল্পিক উপায়ে হাসির খোড়াকে করলেন মিম। এই মিমে ভিঞ্চিদা’কে অনুঘটক করলেন পরিচালক মশাই। গতকাল দিলীপ ঘোষের মত ভবানীপুরের প্রার্থী রুদ্রনীল ঘোষ ও গোহারান হেরেছে। আর সৃজিতের পোস্টে বিধ্বস্ত রুদ্রনীল ঘোষ এবং বিজেপি রাজ্য সভাপতিকে দুজনকে হাসতে হাসতে গালে থাপ্পড় মারলেন। ভিঞ্চিদা সিনেমার একটি দৃশ্য মিমের আকারে তুলে ধরেছেন তিনি নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে।

এই দৃশ্যে রুদ্রনীলের সংলাপ দেখা যাচ্ছে, ‘অন্যকে রগড়াতে গিয়ে নিজেই কখন রগড়ে যাবেন! আপনি ধরতে পারবেন না’। পাশে কান্নার ইমোজি। আর এতেই পরাজিত প্রার্থীর এই ভাষণে রেগে ব্যোম দিলীপ ঘোষ। তেমনই দিলীপের একটি মুখের ছবি রয়েছে ইনসেটে। সঙ্গে ক্যপশানে পরিচালক মন্তব্য করলেন, জানি, চারিদিকে মহামারির জন্য কঠিন সময় চলছে। কিন্তু এক জন সাধারণ শিল্পী হিসেবে এটা শেয়ার না করে পারলাম না। এইভাবে শিল্পীদের রগড়ে দেওয়া নিয়ে প্রতিবাদ করলেন। এরপর অনুরাগীদের এই পোস্ট মনে ধরেছে বেশ। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo