Hoop PlusHoop ViralTollywood

Nusrat Jahan: ডিপনেক টপ-শর্ট স্কার্টে কোমর দুলিয়ে আইটেম গানে নাচলেন নুসরত, তুমুল ভাইরাল ভিডিও

সদ্য মুক্তি পেয়েছে নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত অভিনীত ‘সেন্টিমেন্টাল’ ছবি। তবে ছবির থেকেও আইটেম গান ‘সোডা সং’ নিয়ে বেশি চর্চা চলছে দর্শক মহলে। গানের কথা এবং সর্বোপরি অভিনেত্রী তৃণা সাহাকে নিয়ে আলোচনা অব্যাহত নেট পাড়ায়। এই প্রথম কোনো সিনেমায় অভিনয় করলেন ছোটপর্দার জনপ্রিয় মুখ তৃণা। তাও আবার আইটেম গার্ল হিসেবে। তাঁর এই সিদ্ধান্ত কতটা ঠিক না ভুল তা নিয়ে যেমন আলোচনা চলছে, তেমনি গানের কথাগুলিকেও নিকৃষ্ট বলে তীব্র নিন্দা শুরু হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। এত আলোচনা সমালোচনার মাঝেই ‘সোডা সং’এ নেচে নজর কেড়ে নিলেন নুসরত।

তিনিই এই ছবির নায়িকা। দীর্ঘ চার বছর পর যশের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় দেখা গেল তাঁকে। শেষবার ‘SOS Kolkata’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন দুজনে। ওই ছবি থেকেই দুজনের প্রেমের গুঞ্জন শুরু। আর এবার বাস্তব জীবনের জুটিই অনস্ক্রিন জুটি হিসেবে ধরা দিলেন পর্দায়। গত শুক্রবার মুক্তি পেয়েছে সেন্টিমেন্টাল ছবিটি। এখনও পুরোদমে ছবির প্রচার চালাচ্ছেন তাঁরা। এবার ‘সোডা সং’এ নেচে রিল ভিডিও বানালেন নুসরত।

বেগুনি রঙের অফশোল্ডার করসেট টপের সঙ্গে রূপোলি সিক্যুইনের শর্ট স্কার্ট পরেছেন অভিনেত্রী। গানের ভাইরাল স্টেপ মিলিয়েই নাচতে দেখা গেল তাঁকে। আসলে আজ ২১ জানুয়ারি তৃণার জন্মদিন। তাই তাঁর জন্য এই স্পেশ্যাল রিল বানিয়েছেন নুসরত। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই গান টায় রিল বানানো থেকে নিজেকে আটকাতে পারলাম না। তোমরাও সোডা সং এ রিল বানাও। আর সেরাগুলি আমরা শেয়ার করব। আর এই স্পেশ্যালটা তোমার জন্য আমার সোডা গার্ল তৃণা’।

প্রসঙ্গত, সম্প্রতি ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে আলিপুর জর্জ কোর্টে হাজিরা দেন নুসরত। আদালতে সশরীরে হাজিরা যাতে না দিতে হয় তার জন্য আলিপুর জর্জ কোর্টে আবেদনও জানিয়েছিলেন নুসরত। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়। সশরীরে হাজিরা দেওয়ার নিম্ন আদালতের রায়ই বহাল রাখা হয়। আগামী ২৪ জানুয়ারি আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু নিজের আইনজীবীকে নিয়ে ২০ তারিখেই হাজির হয়ে যান তিনি। ৪ হাজার টাকার সিকিউরিটি বন্ডে এদিন জামিন পান নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই