Hoop PlusTollywood

সত্যিই কি নতুন সিরিয়ালে জুটি বাঁধছেন দেবশ্রী-ইন্দ্রাণী!

দেবশ্রী রায় (Deboshree Roy) ও ইন্দ্রাণী হালদার (Indrani Halder) বাংলা বিনোদন জগতে তৈরি করেছিলেন এক নতুন ধারা। একদিকে দেবশ্রী ‘সর্বজয়া’, অপরদিকে ইন্দ্রাণী ‘শ্রীময়ী’। দেবশ্রী দীর্ঘদিন ধরে রাজনীতির কারণে অভিনয় থেকে দূরে থাকলেও ইন্দ্রাণী বজায় রেখেছিলেন তাঁর কেরিয়ার। শোনা যাচ্ছে, এবার ছোট পর্দায় একসাথে স্ক্রিন শেয়ার করতে চলেছেন এই দুই স্টানিং নায়িকা।

ইন্দ্রাণী অভিনীত ‘শ্রীময়ী’ স্টার জলসায় দীর্ঘদিন সম্প্রচারিত হয়েছিল। এই ধারাবাহিকের টিআরপি ছিল যথেষ্ট ভালো। অপরদিকে জি বাংলায় ‘সর্বজয়া’-র চরিত্রে ফিরেছিলেন দেবশ্রী। এই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো হলেও মাত্র এক বছরের মধ্যে অফ এয়ার হয়ে গিয়েছিল ‘সর্বজয়া’। বাস্তবে দুই নায়িকা যথেষ্ট ভালো বন্ধু। তবে নতুন বছরে হঠাৎই টেলিপাড়ায় গুঞ্জন, একসাথে স্ক্রিন শেয়ার করতে চলেছেন দেবশ্রী ও ইন্দ্রাণী। এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একজন নেটিজেন। ফলে আদৌ এই খবর কতটা সত্য তা একমাত্র তিনিই জানেন।

‘শ্রীময়ী’ ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার পর দীর্ঘদিন বাদে আবারও বড় পর্দায় ফিরেছিলেন ইন্দ্রাণী। গত বছর মুক্তি পেয়েছিল ‘কুলের আচার’। এই ফিল্মে মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর শাশুড়ির ভূমিকায় নজর কেড়েছিলেন তিনি। এই ফিল্মের বিষয় ছিল বিয়ের পর মহিলাদের স্বামীর পদবী ব্যবহার ভুল না ঠিক!

অপরদিকে সাম্প্রতি কালে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন দেবশ্রী। বহুদিন পর ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র সাথে ‘ত্রয়ী’-র আইকনিক গান ‘জানা অজানার’ সাথে নেচে মঞ্চ মাতিয়ে দিয়েছেন মিঠুন ও দেবশ্রী।

 

View this post on Instagram

 

A post shared by Debasree Roy (@debasree451)

whatsapp logo