Hoop PlusReality show

Poonam Pandey: স্বামী শুধু শরীরটার সঙ্গে খেলেছে, অসুখী দাম্পত্য নিয়ে মুখ খুললেন পুনম পান্ডে

কেরিয়ারের প্রথম থেকেই ইন্ডাস্ট্রিতে বিতর্ক তৈরি করে চলেছেন পুনম পান্ডে (Poonam Pandey)। কখনও টিম ইন্ডিয়া ম্যাচ জিতলে তিনি নগ্ন হয়ে ছবি শেয়ার করেন। কখনও বা হানিমুনে গিয়ে পর্ণোগ্রাফি তৈরির জন্য গ্রেফতার হন। পুনম বোধহয় বিতর্ক ছাড়া থাকতে পারেন না। কিন্তু সম্প্রতি তিনি ডোমেস্টিক ভায়োলেন্স-এর শিকার হয়েছেন।

পুনম হঠাৎই বিয়ে করেছিলেন ফিল্মমেকার স্যাম বম্বে (Sam Bombay)-কে। কিন্তু বিয়ের কয়েক মাস পরেই স্যামের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্স-এর অভিযোগ তুলেছিলেন পুনম। এবার তিনি মুখ খুলেছেন তাঁর অসুখী দাম্পত্য নিয়ে। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) সঞ্চালিত রিয়েলিটি শো ‘লক-আপে’ অংশগ্রহণ করেছেন পুনম। তার একটি টিজার প্রকাশ্যে এসেছে। সেই টিজারে লক-আপের ভিতরে দেখা যাচ্ছে পুনমকে। লক-আপের প্রোমোশনে নিজের বিবাহিত জীবন নিয়ে কথা বলেছেন পুনম।

পুনম জানিয়েছেন, তাঁর স্বামীর কারণে বিয়ের উপর থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে। সংসার নিয়ে পুনম অনেক স্বপ্ন দেখলেও তাঁর সব স্বপ্ন চুরমার করে দিয়েছেন স্যাম। স্বামী তাঁর উপর অকথ্য অত্যাচার করতেন। খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন পুনম। তাই আপাতত তিনি সিঙ্গল। কোনও সম্পর্কে জড়ানোর মানসিকতা তাঁর নেই। তিনি নিজের অতীত ভুলে একটু শান্তিতে থাকতে চান।

ওটিটি প্ল্যাটফর্ম অলট বালাজীতে 27 শে ফেব্রুয়ারি থেকে স্ট্রিমিং হবে ‘লক-আপ’। এই রিয়েলিটি শোয়ের প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। শোনা যাচ্ছে, কালার্স চ্যানেলের জনপ্রিয় শো বিগ বসকে টেক্কা দেওয়ার নজির গড়তে চান একতা।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

whatsapp logo