Hoop PlusTollywood

Koel Mallick: এত এনার্জি কোথায় পাও! ঋতুপর্ণাকে প্রশ্ন কোয়েল মল্লিকের

বাংলা ছবির জগতে চিরহরিৎ অভিনেত্রীদের তালিকায় দুটি উল্লেখযোগ্য নাম হল কোয়েল মল্লিক (Koel Mallick) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। দুজনেই এক দশকের বেশি সময় ধরে টলিউডে নানা চরিত্রে অভিনয় করে দর্শকদের উপহার দিয়েছেন শতাধিক ‘হিট’ ছবি। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বয়স বেড়েছে দুজনের, জীবনে বিয়ে ও মাতৃত্বের মতো উল্লেখযোগ্য পর্যায় পার করে এসেছেন দুজনেই। তবে এর মাঝেও যেন একইভাবে নিজেদের সৌন্দর্য ধরে রেখেছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই নায়িকা।একজনের বয়স ৪০, অন্যজনের পঞ্চাশ ছুঁইছুঁই। কিন্তু এই বয়সের ছাপ যেন বিন্দুমাত্র ছুঁতে পারেনি তাদের মুখশ্রী ও চেহারাকে।

আর এবার কোয়েলের মনে প্রশ্নের উদ্ভাবন হল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে। তাই কোনোরূপ রাখঢাক না রেখেই খোলামনে নিজের মনের মধ্যে জন্ম নেওয়া প্রশ্ন তিনি করেই বসলেন সিনিয়র অভিনেত্রীকে। ঋতুপর্ণার কোন বিষয়ে কৌতূহলী হলেন কোয়েল? সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন রঞ্জিত কন্যা। এই সাক্ষাৎকারে তাকে বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রীর নাম বলা হয়, যাদের বিষয়ে তার মনে কি কি প্রশ্ন আসে, সেটি বলতে বলা হয়। আর এখানেই ঋতুপর্ণা সেনগুপ্তর নাম নিতেই ফট করে কোয়েল জিজ্ঞেস করে বসলেন এই প্রশ্ন। তিনি বলেন, “ঋতুদি দয়া করে আমাকে বলো যে তোমার এই অভাবনীয় এনার্জির রহস্য কি। তুমি কখনো কলকাতায়, কখনো সিঙ্গাপুরে। এর মাঝেই কোটি কোটি সিনেমা করে ফেলছ। তুমি এত এনার্জি পাও কোথা থেকে?’। এই প্রশ্ন করে নিজেই হেসে বসেন কোয়েল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তবে শুধুমাত্র ঋতুপর্ণা সেনগুপ্ত নয়, এই সাক্ষাৎকারে আরো অনেককে অনেক প্রশ্ন করেন রঞ্জিত কন্যা। গায়ক নীলকে নিয়ে তিনি বলেন যে তার গান তার খুবই প্রিয় এবং পরের এলবামের নাম জানার ইচ্ছে প্রকাশ করেন। এছাড়াও অভিনেতা দেবের (Dev) প্রসঙ্গে কোয়েল বলেন যে বর্তমানে এক অন্য দেবকে দেখা যাচ্ছে। পাগলু, রংবাজ-ছেড়ে অনেক পরিণত অভিনয় করছেন তিনি। এছাড়াও স্বামী নিশপাল সিংকে তার আগামী ব্যবসার পরিকল্পনার বিষয়ে প্রশ্ন করেন অভিনেত্রী। বাবা রঞ্জিত মল্লিকের কাছে জানতে চান তার নাতির সঙ্গে কাটানোর সেরা মুহূর্তের বিষয়ে।

প্রসঙ্গত, ২০ বছর আগে জিৎ-এর বিপরীতে ‘নাটের গুরু’ ছবি দিয়ে টলিউডে পথ চলা শুরু করেন কোয়েল। দেব, যিশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তীদের বিপরীতে একাধিক ছবিতে অভিনয় করেন। রোম্যান্টিক ছবি হোক কিংবা থ্রিলার পর্দায় সমান দাপট দেখিয়েছেন কোয়েল।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা