whatsapp channel
Bengali SerialHoop Plus

স্ত্রী নবনীতাকে ছেড়ে অন্য মেয়ের পিছনে ঘুরঘুর করছেন জিতু কমল!

জিতু নবনীতার প্রেম সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। দুজনেই মাঝে মধ্যে ভিডিও বানান, পোস্ট করেন, এমনকি লাইভে এসে দুজন দর্শকদের সঙ্গে মনের কথা শেয়ার করেন। এরপরেও এমন কি হল যে জিতু নবনীতাকে ছেড়ে অন্য মেয়ের পিছনে ঘুর ঘুর করছে?

কিছুদিন আগে ‘ব্রেকআপ’-র গুঞ্জন সংবাদের শিরোনামে উঠে আসে। একটি ভিডিওতে দেখা যায় জনসমক্ষে জিতু নবনীতাকে সপাটে একটি থাপ্পড় মারেন। এরপর থেকেই গুঞ্জন ওঠে যে এই দুজনের সম্পর্ক তলানিতে ঠেকেছে। যদিও ব্যাপারটা একদমই সত্য নয়। প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ মে সাতপাকে বাঁধা পড়েন অভিনেতা জিতু কমল এবং টেলি অভিনেত্রী নবনীতা দাস। বিয়ের পর থেকেই চুটিয়ে সংসার করছেন এই জুটি,এমনকি এমন ভিডিও বানান মজার ছলে যে অনুরাগীরা ভাবেন সত্যি সত্যি বুঝি দাম্পত্য কলহ শুরু হল। ব্যাপারটা একদমই তা নয়।

কয়েকদিন আগেই গেল দ্বিতীয় বিবাহ বার্ষিকী। লক ডাউন এবং অতিমারীর জন্য বিশেষ অনুষ্ঠান না করতে পারলেও কেক কেটে ঘরোয়া রান্না করে সেলিব্রেট করেন অনুষ্ঠান। সেই জিতু কিনা নবনীতাকে ছেড়ে অন্য মেয়ের পিছনে ঘুরঘুর করছে!

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

ভুলেও ভাববেন না যে নবনীতা জিতু অসুবিধার মধ্যে আছেন। এটাও একটা মজার ভিডিও। জিতু নেহাত মজা করতে করতেই ভিডিও বানিয়েছে।আজকাল বেশিরভাগ অভিনেতা অভিনেত্রী ইনস্টাগ্রামে ভিডিও বানিয়ে মনোরঞ্জন করেন।এটাও নতুন কিছু নয়।

whatsapp logo