whatsapp channel

Deepika Padukone: এই জিনিসটি ছাড়া থাকতেই পারেন না দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য বিখ্যাত। ক্যাজুয়াল পোশাক ছাড়া থাকতেই পারেন না বলিউডের মস্তানি। পোশাকের প্রতি ব্যাপক নেশা। তাঁর ক্লোজেটে রয়েছে বিভিন্ন বাহারী পোশাক। তার সাথেই রয়েছে…

Avatar

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য বিখ্যাত। ক্যাজুয়াল পোশাক ছাড়া থাকতেই পারেন না বলিউডের মস্তানি। পোশাকের প্রতি ব্যাপক নেশা। তাঁর ক্লোজেটে রয়েছে বিভিন্ন বাহারী পোশাক। তার সাথেই রয়েছে বেশ কিছু সাধারণ পোশাক যা অনায়াসেই অসাধারণ করে তোলেন দীপিকা নিজেই। দীপিকা সাধারণতঃ পছন্দ করেন ক্যাজুয়াল পোশাক। লম্বা ফ্লাইটের জন্য তাঁর পছন্দ জগার্স। উজ্জ্বল হলুদ, লাল অথবা নীল রঙের জগার্স রয়েছে দীপিকার সংগ্রহে। এই ধরনের পোশাক যথেষ্ট আরামদায়ক।

দীপিকার সংগ্রহে রয়েছে লেদার জ্যাকেট, ডেনিম জ্যাকেট। তাঁর ডিজাইনার জ্যাকেটের কালেকশন চোখে পড়ার মতো। কখনও কখনও এয়ারপোর্টেও এই ধরনের জ্যাকেটে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। সাধারণ ওভারসাইজড শার্টের সাথেও স্টাইলিং করেছেন দীপিকা। ফুলস্লিভ সাদা শার্টের উপর তিনি পরেছেন কালো রঙের কর্সেট।

বিভিন্ন ধরনের ট্রাউজারের সংগ্রহ রয়েছে দীপিকার। এই মুহূর্তে স্কিনি জিনসের পাশাপাশি নন স্কিনিও ফ্যাশনে ইন। দীপিকাকে কখনও দেখা গেছে ফ্লেয়ারড জিনসে। কখনও বা তিনি ধরা দিয়েছেন জিনসের হারেম ক্যাপ্রিতে। কখনও অন্য ধরনের বেল্ট পরে তিনি জিনসকে দিয়েছেন সুন্দর লুক।

মনোক্রোম লুক বরাবর জনপ্রিয়। মনোক্রোম লুকের অর্থ হল টপ ও বটম একই রঙের। তা ইস্টার্ন বা ওয়েস্টার্ন যে কোন পোশাক হতে পারে। দীপিকাকে কখনও দেখা গেছে গোলাপি রঙের ফুলস্লিভ সোয়েটশার্ট ও ট্রাউজারে। কখনও বা তিনি পরেছেন হলুদ রঙের সালোয়ার-কামিজ। তবে একটি কথা বলা প্রয়োজন, ফ্যাশন কিন্তু সম্পূর্ণ ভাবেই ব্যক্তিগত। নিজের ব্যক্তিত্বের সাথে মানানসই পোশাক পরাই হল সঠিক ফ্যাশন স্টেটমেন্ট।

whatsapp logo