Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নতুন বছরে ফের নতুন পদক্ষেপ নেওয়ার পথে শ্রাবন্তী!

বর্তমানে বাংলা চলচ্চিত্রের জগতে অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিগত এক দশক ধরে বাংলা সিনেমা জগতে নিজের কর্তৃত্ব বজায় রেখে চলেছেন এই অভিনেত্রী। তবে তাকে ঘিরে সবসময়ই চলে নানা বিতর্ক। ব্যক্তিগত জীবনে নানা বিতর্ক ও সমালোচনায় জড়িয়েছে তার নাম। তবে অভিনয়ের কেরিয়ারে তার প্রভাব পড়েনি খুব একটা। সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে চলছে নানা কাটাছেঁড়া। এর মাঝেই তার জীবনের নতুন ইনিংস শুরুর আঁচ পাওয়া গেল স্টুডিওপাড়ায়। কি সেই ইনিংস? তার নতুন এই ইনিংসের সহযাত্রীই বা কে হতে চলেছেন? দেখে নিন বিস্তারিত।

সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী। আর এই ছবি বক্স অফিসে সাড়া ফেলতেই নতুন ছবির ডাক পেয়েছেন অভিনেত্রী। বাণিজ্যিক ছবির নায়িকা থেকে নিজেকে কিছুটা দূরে নিয়ে গিয়ে অন্য ভাবধারার চরিত্রে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। তবে এবার ‘অভিযাত্রিক’ ছবিতেও তাকে দেখা যেতে পারে বলে গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়ায়। কেন এই গুঞ্জন? বিষয়টি দেখে নিন।

কিছুদিন আগেই একটি ফিল্ম ফেস্টিভ্যালের সূত্রে পরিচালক শুভজিত মিত্রর সঙ্গে বেশ সখ্যতা গড়ে উঠেছে অভিনেত্রীর। তার আঁচ পড়েছে সামাজিক মাধ্যমেও। এই ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রণের জন্য পরিচালককে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। আর যেই ধন্যবাদ গ্রহণ করে জনসমক্ষে পরিচালক ‘প্রিন্সেস’ বলে সম্বোধন করেছেন অভিনেত্রীকে। এই কারণেই আশা করা হচ্ছে, শুভজিত মিত্রর আগামী ছবি ‘অভিযাত্রিক’-এ দেখা যেতে পারে শ্রাবন্তীকে। এই নিয়ে জোর গুঞ্জন শুরু হলেও এখনো এই বিষয়ে মুখ খোলেননি কেউই। তবে ‘অভিযাত্রিক’ অভিনেত্রীর পরবর্তী ইনিংস হলে যে সেটি ভালো হবে, তা মনে করছেন অনেকেই।

প্রসঙ্গত, গত বছরের শেষদিকে ভিনরাজ্যে সম্মানিত হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দক্ষিণ ভারতে সম্মানিত হন অভিনেত্রী। সেখানে তার অভিনীত ছবির জন্যই এই শিরোপা তুলে দেওয়া হয় তার মুকুটে। তবে ‘অভিযাত্রিক’-এ সুযোগ এলে সেটি যে একটি মাইলফলক হতে পারে, তাতে সন্দেহ নেই কারো।