‘সোনার সংসার’-এর সেরা নায়িকা ‘রানীমা’, সেরা মুখ ‘রাধিকা’, রইলো বিজয়ীদের তালিকা

সন্ধ্যা হলেই বাংলা ধারাবাহিক দেখা চাই চাই প্রত্যেক বাঙালির। এই ধারাবাহিক এখন বাঙালির জীবনের একটা নিত্যপ্রয়োজনীয় অঙ্গ হয়ে উঠেছে। হাতে যতই স্মার্টফোন আর ইন্টারনেট আসুক প্রতিদিন সন্ধ্যে বেলা বাঙালি মা কাকিমারা…

HoopHaap Digital Media

সন্ধ্যা হলেই বাংলা ধারাবাহিক দেখা চাই চাই প্রত্যেক বাঙালির। এই ধারাবাহিক এখন বাঙালির জীবনের একটা নিত্যপ্রয়োজনীয় অঙ্গ হয়ে উঠেছে। হাতে যতই স্মার্টফোন আর ইন্টারনেট আসুক প্রতিদিন সন্ধ্যে বেলা বাঙালি মা কাকিমারা সমস্ত কাজকর্ম সেরে ফোনকেও বিশ্রাম দিয়ে বসে পড়েন টিভির সামনে নিজের প্রিয় ধারাবাহিক চালিয়ে বসেন। অনেকের হাতে এখন ইন্টারনেট চলে আসাতে ফোনেই ধারাবাহিক দেখে নিলেও টিভিতে রির্মোট ঘুরিয়ে ধারাবাহিক দেখার মজাই যে সম্পূর্ণ আলাদা। হ্যাঁ তাই তো বিকেলে মুচমুচে তেলেভাজার সাথে চলে প্রিয় ধারাবাহিকের খেলা। খেলা তো বটেই কে কতটা অভিনয়ের রেসে জিততে পারলো সেটাও এই মা কাকিমারা ঠিক করেন।

ধারাবাহিক দেখতে দেখতে তার সঙ্গে শুরু হয়ে যায় কাজ বা গল্পগাছা। অভিনেতা-অভিনেত্রীদের তারা নিজেদের বাড়ির লোকের মত ভাবতে শুরু করেন আস্তে আস্তে। ভিলেনদের শাপ শাপান্ত করতে ভোলেননা বাঙালি মা কাকিমারা। কার্যত নেশায় পরিণত হয়েছে এই ধারাবাহিকের অভিনয় দেখা। বাংলা ধারাবাহিক মানেই জি বাংলায় সাড়ে ৪টে থেকে সুদীপার রান্নাঘর থেকে শুরু। এরপর রচনা ব্যনার্জীর সঞ্চালনায় দিদি নাম্বার ওয়ান। এরপর ৬ টা থেকে একের পর এক ধারাবাহিক শুরু৷ ধারাবাহিকের স্টাররা হয়ে ওঠে এক একটি পরিবার। আর এই পরিবার নিয়ে গড়ে উঠেছে সোনার সংসার। জি বাংলার সোনার সংসার ২০২১ এ কে কোন অ্যাওয়ার্ড জিতে নিল তাই এখন দেখার।

এখন সব কিছু ডিজিটালের যুগ। এই ইন্টারনেটের মাধ্যমে ফাঁস জি বাংলার ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’-এর পুরস্কারের তালিকা। সংসারে সেরা বৌ, বৌমা, দেওর, ননদ, ছেলে, মেয়েদের কোনোদিন ভাগ করা যায়না। তবে লড়াইয়ের ময়দানে এমন অসাধ্যও সাধন করতে বাধ্য হয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। যেমন ছিল হাড্ডাহাড্ডি লড়াই তেমনি ছিল ভরপুর বিনোদন। রানিমা থেকে শ্যামা, নিখিল থেকে কর্ণ এছাড়া আরো নায়ক নায়িকাদের যাদের প্রতিদিন আমরা দেখি সমস্ত ধারাবাহিকের প্রায় সব তারকারা রাত জেগে মহড়া দিয়েছেন নাচের।

তালিকা অনুযায়ী, সেরা ধারাবাহিক হল ‘রাণী রাসমণি’। সেরা নায়ক কর্ণ, নিখিল,সেরা নায়িকা রানিমা, যমুনা, সেরা জামাই মথুর, সেরা বৌমা রাধিকা, সেরা সংসার হয়েছে কৃষ্ণকলি পরিবার, সেরা পরিবার

কে, কোন সম্মানে সম্মানিত? একনজরে দেখে নিন।

১.সেরা ধারাবাহিক- রাণী রাসমণি
২.প্রিয় শ্বশুড়- কেদার রায় (যমুনা ঢাকি)
৩.প্রিয় শাশুড়ি- অনুরাধা রায় (যমুনা ঢাকি)
৪.প্রিয় বাবা- গঙ্গা ঢাকি (যমুনা ঢাকি)
৫.প্রিয় মা- লক্ষ্মী (ফিরকি)
৬.প্রিয় বর- সঙ্গীত (যমুনা ঢাকি)
৭.প্রিয় বৌ – রাধিকা (কী করে বলব তোমায়), আলো (আলোছায়া)
৮. প্রিয় বৌমা-যমুনা (যমুনা ঢাকি), শ্যামা (কৃষ্ণকলি)
৯.সেরা নায়ক- কর্ণ (কী করে বলব তোমায়), নিখিল (কৃষ্ণকলি)
১০.সেরা নায়িকা- রানিমা, যমুনা (রাণী রাসমণি, যমুনা ঢাকি)
১১.সেরা সহ অভিনেতা- গদাধর (রাণী রাসমণি)
১২.সেরা সহ অভিনেত্রী – বিন্দুবাসিনী (যমুনা ঢাকি)
১৩.প্রিয় ননদ- গীত (যমুনা ঢাকি)
১৪.প্রিয় দেওর- ভূপাল (রাণী রাসমণি)
১৫.প্রিয় খলনায়ক- অশোক (কৃষ্ণকলি)
১৬.প্রিয় খলনায়িকা- পায়েল সেন (কী করে বলব তোমায়), রাধারানি (কৃষ্ণকলি)
১৭.সেরা জামাই- মথুর (রাণী রাসমণি)
১৮.সেরা ছেলে- নিখিল (কৃষ্ণকলি)
১৯.সেরা মেয়ে- কৃষ্ণা (কৃষ্ণকলি)
২০.সেরা জুটি- কর্ণ-রাধিকা (কী করে বলব তোমায়), নিখিল-শ্যামা (কৃষ্ণকলি)
২১.সেরা সংসার – চৌধুরী পরিবার (কৃষ্ণকলি)
২২.ফেসবুক পপুলার ফেস – রাধিকা (কী করে বলব তোমায়)
২৩.জি ফাইভ মোস্ট ওয়াচেড শো – রাণী রাসমণি

Leave a Comment