whatsapp channel

Pratyusha Paul: ধারাবাহিকে সাফল্যের পর সিনেমায় ডেবিউ প্রত্যুষার, বিপরীতে উদয়

ইদানিং টেলিভিশনের গন্ডী ছাড়িয়ে অভিনেতা-অভিনেত্রীরা বড় পর্দায় ডেবিউ করছেন। এবার পালা প্রত্যুষা পাল (Pratyusha Pal)-এর। খুব শীঘ্রই ফিল্মে ডেবিউ করতে চলেছেন তিনি। তাঁর বিপরীতে নায়কও ছোট পর্দার পরিচিত মুখ, উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)।

Avatar

HoopHaap Digital Media

ইদানিং টেলিভিশনের গন্ডী ছাড়িয়ে অভিনেতা-অভিনেত্রীরা বড় পর্দায় ডেবিউ করছেন। এবার পালা প্রত্যুষা পাল (Pratyusha Paul)-এর। খুব শীঘ্রই ফিল্মে ডেবিউ করতে চলেছেন তিনি। তাঁর বিপরীতে নায়কও ছোট পর্দার পরিচিত মুখ, উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)।

প্রত্যুষা ও উদয়ের মাধ্যমে টলিউড পেতে চলেছে এক নতুন জুটি। তাঁদের ডেবিউ ফিল্মের নাম ‘লাভ ইউ জিন্দেগী’। এই ফিল্মে প্রত্যুষা অভিনয় করতে চলেছেন এক সাংবাদিকের চরিত্রে। তার নাম রাই। বিগত তিন বছর ধরে রাই একটি পত্রিকাতে ক্রাইম রিপোর্টার হিসাবে কাজ করে। কিন্তু সৎ ও পরিশ্রমী মেয়ে রাই দিনরাত এক করে কাজ করলেও তার প্রাপ্য স্বীকৃতি সে পায় না। কিন্তু একটি বিশেষ ঘটনা রাইকে চাকরি ছেড়ে দেওয়ার কথা ভাবতে বাধ্য করে। অপরদিকে পত্রিকার মালিক রাহুলকে ভালোবাসে রাই। কিন্তু রাহুল এইসব কিছুই জানে না।

প্রেমের গন্ডী ছাড়িয়ে জীবনকে ভালোবাসার গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘লাভ ইউ জিন্দেগি’। ফিল্মটি পরিচালনা করছেন রিনো দত্ত (Rino Dutta)। ফিল্মে ডেবিউ নিয়ে কথা বলতে গিয়ে প্রত্যুষা জানিয়েছেন, এর আগে কোনোদিন রিপোর্টারের চরিত্রে তিনি অভিনয় করেননি। ফলে রীতিমত উচ্ছ্বসিত তিনি। প্রত্যুষা মনে করেন, এই ফিল্মটি দর্শকদের ভালো লাগবে।

এই ফিল্মে উদয় ও প্রত্যুষা ছাড়াও অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), অমিত সাহা (Amit Saha), দেবপ্রসাদ পাল (Devprashad pal), রাজু মজুমদার (Raju Majumder) প্রমুখ। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘লাভ ইউ জিন্দেগি’-র শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Uday Pratap Singh (@pratapud)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media