whatsapp channel

Nondinii Chatterjee: বিকিনি অতীত, এবার কোন অবতারে ধরা দিলেন নন্দিনী!

নেই কাজ তো খই ভাজ। নন্দিনী চট্টোপাধ্যায় (Nondinii Chatterjee) আপাতত মিডিয়ার খই থুড়ি স্কুপে পরিণত। সূত্রপাত ঘটেছিল গোয়া থেকে বিকিনি পরিহিত ছবি শেয়ারের মাধ্যমে। সম্প্রতি নিজের শৈশবের বান্ধবীদের সাথে নন্দিনী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নেই কাজ তো খই ভাজ। নন্দিনী চট্টোপাধ্যায় (Nondinii Chatterjee) আপাতত মিডিয়ার খই থুড়ি স্কুপে পরিণত। সূত্রপাত ঘটেছিল গোয়া থেকে বিকিনি পরিহিত ছবি শেয়ারের মাধ্যমে। সম্প্রতি নিজের শৈশবের বান্ধবীদের সাথে নন্দিনী গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি বিকিনি পরিহিত কয়েকটি ছবি শেয়ার করলে নেটদুনিয়ার নীতিবাগীশরা তাঁকে নিয়ে যথেষ্ট সমালোচনা করেন। তবে এই সমালোচনার উত্তর দিয়েছেন নন্দিনী। তিনি জানিয়েছেন, কাউকে ইমপ্রেস করতে বিকিনি পরেননি তিনি। নিজের ভালো লাগার জন্যই পরেছিলেন। এবার মিডিয়ায় খবরের শিরোনাম ‘বেবি ডলে নন্দিনী’। যাঁরা এই শিরোনাম লিখছেন, অবশ্যই তাঁদের চোখে ন্যাবা হয়েছে। নাহলে বেবি ডল ও শর্ট ড্রেসের মধ্যে তাঁরা পার্থক্য খুঁজে পাচ্ছেন না! জাস্ট ভাবা যাচ্ছে না।

Advertisements

নন্দিনী এদিন ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের স্লিভলেস ড্রেস। কলারওয়ালা এই ড্রেসটি মিডি ঝুলের। ড্রেসের কোমরে রয়েছে কালো রঙের বেল্ট। হালকা কাজলের রেখা, খোলা চুল ও গোলাপি রঙের লিপস্টিকে যথেষ্ট সুন্দরী লাগছিল নন্দিনীকে। কিন্তু এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই খবরের শিরোনাম তৈরি হয় ‘বেবি ডলে নন্দিনী’। বেবি ডল মূলতঃ এক ধরনের খোলামেলা রাতপোশাকের নাম। কিন্তু নন্দিনীর পরনের ড্রেস সাধারণতঃ মেয়েরা দৈনন্দিন পোশাক হিসাবেই পরেন। নেটিজেনদের একাংশ অত্যন্ত অশালীন কটাক্ষ করেছেন নন্দিনীকে।

Advertisements

তাঁরাও অনেকে ‘বেবি ডল’, ‘কচি’ বলে নোংরা ইঙ্গিত করেছেন তাঁকে। সাধারণতঃ নন্দিনীকে বাংলা ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করতে দেখা যায়। সেখানে তাঁর পরনে থাকে শাড়ি। কিন্তু নন্দিনীর অনস্ক্রিন জীবনের সাথে অফস্ক্রিন জীবনকে গুলিয়ে ফেলছেন। ফলে অযথাই নন্দিনীকে হ্যারাস করা হচ্ছে নেট মাধ্যমে। তবে নন্দিনী মনে করেন, প্রত্যেকের দৃষ্টিভঙ্গি ‌আলাদা।

Advertisements

বর্তমানে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-য় অভিনয় করছেন নন্দিনী। পাশাপাশি তাঁকে দেখা যাচ্ছে ‘মন দিতে চাই’ ধারাবাহিকেও।

Advertisements

whatsapp logo
Advertisements