whatsapp channel

মা-বাবার বিবাদের খেসারত দিল ছোট্ট মেয়ে, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সুস্মিতা সেনের ভাইঝি

দাম্পত্যের একটি অন্যতম অধ্যায় হল অভিভাবকত্ব। সন্তান গর্ভজাত হোক বা দত্তক, তার দায়িত্ব পালনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অংশ হল মা-বাবার সহাবস্থান। ক্রমাগত মা-বাবার অশান্তি হলে তার প্রভাব পড়ে সন্তানের উপর। শুধুমাত্র…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দাম্পত্যের একটি অন্যতম অধ্যায় হল অভিভাবকত্ব। সন্তান গর্ভজাত হোক বা দত্তক, তার দায়িত্ব পালনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অংশ হল মা-বাবার সহাবস্থান। ক্রমাগত মা-বাবার অশান্তি হলে তার প্রভাব পড়ে সন্তানের উপর। শুধুমাত্র মানসিক ভাবে নয়, শারীরিক ভাবেও প্রভাবিত হয় সন্তানরা। একই ঘটনা ঘটল জিয়ানা সেন (Ziana Sen)-এর ক্ষেত্রেও। রাজীব সেন (Rajeev Sen) ও চারু আসোপা (Charu Asopa)-র একমাত্র কন্যাসন্তান জিয়ানা ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

Advertisements

গত কয়েকদিন ধরে চারু ও রাজীব একে অপরের সাথে ঝগড়া করতেই ব্যস্ত ছিলেন। এর আগেও আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার পর পরিবারের সদস্যদের কথা ভেবে তাঁরা আবারও কিছু সময় নেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু কিছুদিন আগেই জানা যায়, চারুকে সোশ্যাল মিডিয়ায় ব্লক করেছেন রাজীব। এমনকি পুজোর সময় একসাথে সময় কাটানোর ছবি শেয়ার করার পরেও রাজীব ও চারু আলাদা থাকছেন বলে জানা গিয়েছে। এর মধ্যেই ডেঙ্গিতে আক্রান্ত হয়েছে জিয়ানা। নিজের সাথে মেয়ের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে চারুই এই খবর জানিয়েছেন।

Advertisements

চারু লিখেছেন, গত তিন দিনের তুলনায় একটু ভালো রয়েছে জিয়ানা। দুই দিন আগে জিয়ানার ডেঙ্গি ধরা পড়ে। নিজের মেয়েকে সাহসী বলে মনে করেন চারু। তিনি জানিয়েছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে জিয়ানা। পাশাপাশি হাসপাতালের চিকিৎসকদের প্রশংসা করেছেন চারু। কারণ তাঁদের চেষ্টাতেই জিয়ানা সুস্থতার পথে।

Advertisements

রাজীব ও চারুর মধ্যে বহুদিন ধরেই বিবাদ চলছিল। রাজীবের অভিযোগ ছিল, চারু তাঁর প্রথম বিয়ের কথা লুকিয়েছেন। কিন্তু চারু এই কথা অস্বীকার করে বলেছেন, রাজীব সব জেনে তাঁকে বিয়ে করলেও বিয়ের পর থেকেই অশান্তির সূত্রপাত। তিন বছর ধরে অশান্তি সহ্য করেও একসাথে ছিলেন তাঁরা। কিন্তু চারু চাননি, জিয়ানার জীবনে তার মা-বাবার জন্য তিক্ততা আসুক। এই কারণেই সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Charu Asopa Sen (@asopacharu)

whatsapp logo
Advertisements