whatsapp channel

Vicky-Katrina: সুইমিংপুলে আদুরে আলিঙ্গন, গরমের মরশুমে প্রেমসাগরে ডুব দিলেন ভিকি-ক্যাটরিনা

মুম্বাইয়ের তাপমাত্রা এখন প্রায় ৩৩ ডিগ্রির কাছাকাছি। আকাশ কার্যত মেঘলা ও রৌদ্রোজ্জ্বল। ভাবছেন যে মুম্বাইয়ের আকাশের অবস্থা জেনে কি হবে? না হয় আপনি মুম্বাই গেলেন না, কিন্তু ওই মুম্বাই নগরীতেই…

Avatar

মুম্বাইয়ের তাপমাত্রা এখন প্রায় ৩৩ ডিগ্রির কাছাকাছি। আকাশ কার্যত মেঘলা ও রৌদ্রোজ্জ্বল। ভাবছেন যে মুম্বাইয়ের আকাশের অবস্থা জেনে কি হবে? না হয় আপনি মুম্বাই গেলেন না, কিন্তু ওই মুম্বাই নগরীতেই থাকেন আপনার পছন্দের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নাহ্, বিয়ে হয়ে গিয়েছে বলে তাঁর ডিম্যান্ড কমে যাবে এমনটা কিন্তু নয়। বরং দিন দিন আরো হট হয়ে উঠছেন কৌশল গৃহিণী।

এই গরমে ভিকি ক্যাটরিনা ধরা দিলেন প্রাইভেট সুইমিং পুলে। ভিকির ঊর্ধ্বাঙ্গ খালি, ক্যাটরিনা একটি সাদা রঙের সুইমশ্যুটে। কোমর পর্যন্ত জলে ভিকির কোলে ক্যাটরিনা, একেবারে শক্ত করে জড়িয়ে রেখেছেন ক্যাট ভিকিকে। দুজনের শরীর মিশে যাচ্ছে জলের গহীনে। ভেজা শরীরে দুজন আরো বেশি করে আকর্ষণীয় হয়ে উঠেছেন। ক্যাটের মেদহীন শরীর বেয়ে চুয়ে যাচ্ছে জল, ভিকির চোখে মুখে ছড়িয়ে রয়েছে উষ্ণ আবেদন। সব মিলিয়ে নতুন দম্পতির এমন ঘরোয়া রোম্যান্টিক ছবি অনুরাগীদের মনে প্রেমের জোয়ার এনেছে। এইভাবেই বুঝি প্রেম আসে বারে বারে। শীত হোক বা গ্রীষ্ম প্রেমের কোনো সময় বা মাস হয় না, মনে ফুর্তি থাকলেই জল হোক বা মাটি সবেতেই ফুটে ওঠে প্রেমের ছবি।

বিয়ের পর ক্যাট ভিকি আলাদা ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। দুজন একসঙ্গে চুটিয়ে সংসার করছেন। সোশ্যাল মিডিয়ায় সমস্ত আপডেট দেন অভিনেত্রী। এই যেমন কিছুদিন আগে তাঁর মায়ের ৭০ তম জন্মদিন ছিল। সাত বোন মিলে মায়ের জন্মদিন সেলিব্রেট করেন। সেরকমই এবারে স্বামীর সঙ্গে রোম্যান্সের ছবি দিতেও ভোলেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

যেমন ছবি পোস্ট করেছেন তেমনই সুন্দর ক্যাপশন দিয়েছেন। ক্যাটরিনা লিখেছেন me and mine, অর্থাৎ আমি এবং আমার। ক্যাটরিনা যে তার সম্পর্ক নিয়ে খুবই পজেশিভ তা তার ছবি ও ক্যাপশনে স্পষ্ট। অনুরাগীরাও ক্যাটের পোস্টে আপ্লুত।

whatsapp logo