whatsapp channel

Mimi Chakraborty: বর্ষশেষে কপার রঙে নজর কাড়লেন মিমি

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বাংলার বুকে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন। তবে ফিল্মের ক্ষেত্রে বাছাই করে কাজ করতেই পছন্দ করছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বাংলার বুকে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন। তবে ফিল্মের ক্ষেত্রে বাছাই করে কাজ করতেই পছন্দ করছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল তো বটেই, মিমি শেয়ার করেন তাঁর জীবনের বহু মুহূর্ত। বর্ষশেষে অবশ্য ফটোশুটকেই প্রথম প্রায়োরিটি দিলেন মিমি। ইন্সটাগ্রামে তিনি শেয়ার করে নিলেন নিজের কিছু ঝলক।

Advertisements

মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কপার রঙের ওয়ান শোল্ডার ড্রেস। ড্রেসটির একটি স্লিভ ফুল। স্লিভটি পাফড ডিজাইনের। ড্রেস জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। ড্রেসের নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মিমির ক্লিভেজ। এটি একটি শর্ট ড্রেস। ড্রেসটি বডিকন। এই ড্রেসের সাথে মিমির মেকআপ হালকা হলেও উজ্জ্বল। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে ড্রেসের সাথে মানানসই কপার রঙের জাঙ্ক ইয়ারিং। পায়ে রয়েছে একই রঙের স্টিলেটো। একটি নামী নিউজ পোর্টালের জন্য এই ফটোশুট করেছেন মিমি।

Advertisements

ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, বিগত বছরের কাছে তিনি কৃতজ্ঞ। আগামী বছরেও অনুরাগীদের ভালোবাসার অপেক্ষা করছেন তিনি। ক্যাপশনের সাথে মিমি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। মিমির অনুরাগী ও সতীর্থদের একাংশ তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। ‘গানের ওপারে’-র মাধ্যমে ছোট পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন মিমি। তবে এরপর বড় পর্দায় হাতেখড়ি হয় তাঁর। ছোট পর্দা ও বড় পর্দার গন্ডি ছাড়িয়ে নতুন বছর ওটিটিতে ডেবিউ করতে চলেছেন মিমি।

Advertisements

আগামী 5 ই জানুয়ারি হইচই-এ স্ট্রিম হবে মিমির ডেবিউ ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’। এই ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে আইনজীবীর ভূমিকায়।

Advertisements

whatsapp logo
Advertisements