Hoop PlusReality show

Amitabh-Jaya: জয়ার সামনে বসে কেন কাঁদছেন অমিতাভ!

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন (Jaya Bachchan)-এর দাম্পত্য জীবন নিয়ে আজও তাঁদের অনুরাগীদের কৌতুহলের শেষ নেই। অমিতাভ- জয়ার দাম্পত্যের মাঝে একসময় এসে পড়েছিলেন রেখা (Rekha)। শোনা গিয়েছিল, তেজী বচ্চন (Teji Bachchan) নাকি অমিতাভ ও জয়াকে বিবাহ বিচ্ছেদের কথাও বলেছিলেন। কিন্তু শেষ অবধি তা না হওয়ার ফলেই প্রায় উনপঞ্চাশটি বছর একসাথে কাটিয়ে দিলেন এই জুটি। একবার অমিতাভ বলেছিলেন, জয়া বাড়িতে না থাকলে বোঝা যায় না, তা সংসার। কিন্তু তিনি যখন বাড়িতে ফিরে আসেন, তখন আবারও অমিতাভের সংসার চলে নিয়মানুবর্তিতায়।

11 ই অক্টোবর অমিতাভের জন্মদিন উপলক্ষ্যে সম্প্রচারিত হতে চলেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র বিশেষ পর্ব। এই পর্বের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ‘কেবিসি’-র বিশেষ পর্বে অতিথি হিসাবে এসেছিলেন জয়া ও অভিষেক বচ্চন ( Abhishek Bachchan)। অভিষেক প্রথমেই মাকে মঞ্চে স্বাগত জানালেন বাবার বিখ্যাত ফিল্মি সংলাপ বলে। বিশেষ পর্বে জয়া পুরানো দিনের স্মৃতিচারণ করতেই আবেগতাড়িত হয়ে উঠলেন অমিতাভ। চোখ থেকে গড়িয়ে পড়ল জল। সাক্ষী রইল সমগ্র ভারত।

অনেকেই হয়তো এই পর্বে প্রোমো দেখে টিআরপি কাড়ার কথা বলেছেন। কিন্তু অমিতাভ কি এখনও তাঁর যৌবন কালের ভুলের কথা মনে করেন না? অভিষেক ও শ্বেতা বচ্চন (Sweta Bachchan)-কে নিয়ে সেদিন অসহায় হয়েও হার মানেননি জয়া। বুঝিয়ে দিয়েছিলেন, তাঁর সংসার ভাঙার ক্ষমতা স্বয়ং অমিতাভেরও নেই। সাতপাকের প্রতিশ্রুতি রক্ষা করেছিলেন জয়া। এমনকি দেনার দায়ে যেদিন ‘প্রতীক্ষা’ বিকিয়ে যেতে বসেছিল, সেদিনও অমিতাভের পাশ থেকে সরে যাননি জয়া।

এক বঙ্গতনয়া হয়ে সহজ ছিল না উত্তর প্রাদেশিক পরিবারে মানিয়ে নেওয়া। তবু এতগুলি বছর ধরে প্রতীক্ষার অলিন্দের রানী কিন্তু জয়াই রয়ে গেলেন।

whatsapp logo