whatsapp channel
BollywoodHoop PlusHoop Viral

Urfi Javed: শ্যুটিং শেষ হওয়ার আগেই ধপাস! কোমর দুলিয়ে নাচতে গিয়ে বেসামাল উরফি জাভেদ

উরফি মানেই মজাদার ভয়ঙ্কর কিছু। এই মুহূর্তে, তিনি হলেন, গসিপের শিরোমণি। যখন যা ইচ্ছা তাই করতে সদা প্রস্তুত সে। তার ফ্যাশন স্টেটমেন্ট হল, যা ইচ্ছা তাই করবো, কারণ আমি পেশাদার অসভ্য। প্লাস্টিক, কাঁচ, শঙ্খ, পাথর, সিম কার্ড যা পেরেছেন তাই দিয়ে ফ্যাশন করেছেন, পোশাক বানিয়েছেন। এহেন, উরফি সম্প্রতি, এক ভয়ঙ্কর ঘটনার শিকার হলেন (Uorfi Javed falls down), একটুর জন্য রক্ষা পেলেন তিনি।

দিব্যি একটা দোলনায় দাড়িয়ে কোমর দুলিয়ে দুলিয়ে নাচ করছিলেন। চোখের নিমিষে বেসামাল হয়ে যান উরফি। স্টাইলের চক্করে দোলনার পিছন থেকে পা পিছলে পড়ে যান তিনি। ভাগ্যিস, সেইসময় অন্যান্য ডান্সাররা ছিলেন ওই দোলনার পিছনে, ওরাই উরফি জাভেদকে ধরে নেন, নয়তো ভালো রকম চোট পেতেন অভিনেত্রী। দেখুন উরফি জাভেদ এর শ্যুটিং এর সময়কার ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উরফি জাভেদ শ্যুটিং করতে গিয়ে দোলনা থেকে নিচে পড়ে গেলেন অথচ কমেন্ট বক্সে কেউ সহানুভূতি দেখাননি। কেউ কেউ বলেছেন, বেশ হয়েছে। কেউ লিখেছেন, বেশি ওভার অ্যাকটিং করলে এরকম হয়, কেউ লিখেছেন, এমনিতেই নিচে পরে গেছে, আর কত?

একটা সময় কিছু ধারাবাহিক করতেন উরফি , কিন্তু তাতেও তিনি না বিশেষ যশ পান না অর্থ উপার্জন করতে পারেন। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। এরপর, তাকে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে। এরপর Bigg Boss OTT । এখন উরফি একজন স্টারের থেকে কম কিছু নন। যদিও তিনি পা পিছলে পড়ে গিয়েছেন, তাতে কি এরকম oops moment এর শিকার অনেকেই হয়েছেন।

whatsapp logo