whatsapp channel

Mimi Chakraborty: খোলামেলা পোশাকে নিজের শরীরের গোপন ট্যাটু দেখালেন মিমি!

বাংলা সিনে ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এখনো অব্দি একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। দেব, সোহম সহ একাধিক নামজাদা অভিনেতার সঙ্গে পর্দায়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা সিনে ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এখনো অব্দি একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। দেব, সোহম সহ একাধিক নামজাদা অভিনেতার সঙ্গে পর্দায় জুটি বেঁধেছেন তিনি। আর সেখান থেকেই দর্শকদের বহু ‘হিট’ ছবি উপহার দিয়েছেন তিনি। তবে একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী এবং একজন সফল এক রাজনীতিবিদও বটে। সবদিকটা নিজের হাতে সুচারুভাবে সামলে রাখেন এই ‘বিউটি কুইন’।

Advertisements

তবে সবদিকের তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। সেখানে বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই সেখানে নানা অবতারে ধরা দেন অভিনেত্রী। কখনো সাবেকি শাড়ির সাজে যেমন তিনি বঙ্গনারী হয়ে ওঠেন, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি। আবার সাহসী সব ফটোশ্যুটেও দেখা যায় এই অভিনেত্রীকে। তাই মঞ্চ হোক বা সামাজিক মাধ্যম কিংবা রুপোলি পর্দা- সবেতেই মিমি মানেই একটা অদ্ভুত সেনসেশন।

Advertisements

আর এবার গ্রীষ্মের মাঝেই এক মোহময়ী অবতারে ধরা দিয়ে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন এই টলিউড অভিনেত্রী। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিলস ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে তাকে দেখা গেছে সাবেকি বাঙালিয়ানা রূপে। তবে তাতেও আধুনিকতার ছাপ রয়েছে। তার পরণে রয়েছে লাল রংয়ের একটি জামদানি তাঁতের শাড়ি এবং একটি স্লিভলেস, ডিপনেক, ব্যাকলেস ব্লাউজ। পোশাকের ফাঁকে দৃশ্যমান হয়েছে অভিনেত্রীর হাতের ট্যাটু। গায়ে মানানসই গোল্ডেন জুয়েলারি, খোলা হাইলাইটেড চুল, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক- সব মিলিয়ে যেন আরো আবেদনময়ী হয়ে উঠেছেন এই টলি-সুন্দরী।

Advertisements

অফ-হোয়াইট নিয়ন ব্যাকগ্রাউন্ডের সামনে নানা পোজে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে অভিনেত্রীকে। আর প্রতিটি পোজেই যেন নতুন করে তাকে সুন্দরী করে তুলেছে তার অপরূপা সাজপোশাক। ভিডিওর ক্যাপশনে কিছু না লিখলেও, এই ভিডিওটি তিনি একটি গহনা প্রস্তুতকারী সংস্থার জন্য বানিয়েছেন, তা বোঝা যাচ্ছে। তবে তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার পুরুষ ভক্তরা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা