whatsapp channel

Bharat Kaul: শরীরে বাসা বেঁধেছে ক্যানসার, স্ত্রী জয়শ্রীকে আবেগঘন বার্তা ভরতের

সিনেমা এবং সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভরত কল (Bharat Kaul)। ইতিবাচক থেকে নেতিবাচক সব রকম চরিত্রে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। জন্মসূত্রে কাশ্মীরি ভরত বাংলা ভাষাকে ভালোবেসে এখানেই গড়েছেন নিজের কেরিয়ার।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিনেমা এবং সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভরত কল (Bharat Kaul)। ইতিবাচক থেকে নেতিবাচক সব রকম চরিত্রে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। জন্মসূত্রে কাশ্মীরি ভরত বাংলা ভাষাকে ভালোবেসে এখানেই গড়েছেন নিজের কেরিয়ার। বেঁধেছেন সংসার। কিন্তু ব্যক্তিগত জীবনে সবটা মনমতো হয়নি অভিনেতার। ক্যানসার বাসা বেঁধেছিল তাঁর শরীরে। এর আগেই রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে এসে একথা সর্বসমক্ষে জানিয়েছিলেন ভরত। স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায় (Jayasree Mukherjee) স্বামীর পাশে রয়েছেন সবসময়। এবার জয়শ্রীর জন্য এক আবেগঘন বার্তা দিলেন অভিনেতা।

Advertisements

গত ৯ জানুয়ারি ছিল অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী, সন্তানের সঙ্গে সুখী পরিবারের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ভরত। ভাগ করে নিয়েছেন তাঁর এবং জয়শ্রীর যুগল ছবিও। সঙ্গে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন জয়শ্রী। সবসময় খুশি থেকো। তুমি আমার শক্তির স্তম্ভ। আমার জীবনে তোমাকে পেয়ে আমি ধন্য। তোমার সঙ্গ আমাকে শক্তি দিয়েছে। অনেক অনেক ভালোবাসা। কখনো বদলে যেও না। ঠিক এই মানুষটাই থেকো। আজ এবং ভবিষ্যতেও আমরা একসঙ্গে থাকব, বেঁচে থাকার জন্য লড়াই করব আমরা। আমার জীবনের একটি অংশ হওয়ার জন্য ধন্যবাদ’।

Advertisements

Bharat Kaul: শরীরে বাসা বেঁধেছে ক্যানসার, স্ত্রী জয়শ্রীকে আবেগঘন বার্তা ভরতের

Advertisements

ক্যানসার দূর হয়েছে শরীর থেকে। কিন্তু সম্পূর্ণ সুস্থ নন ভরত। সম্প্রতি তাঁর বুকে স্টেন্ট বসানো হয়েছে। চণ্ডীগড়ে গিয়েছিলেন তিনি হার্টের চিকিৎসা করাতে। জীবনের বহু উত্থান পতনে জয়শ্রীকে পাশে পেয়েছেন অভিনেতা। এক মেয়ে রয়েছে তাঁদের, নাম আরিয়া। বছর দুয়েক আগে স্টার জলসার শো ইসমার্ট জোড়ি তে অংশ নিয়ে ভরত বলেছিলেন, জয়শ্রী যথেষ্ট লড়াকু মেয়ে। তাঁকে নিয়ে তাঁর চিন্তা নেই। তবে মেয়ে আরিয়াকে নিয়ে তাঁর চিন্তা হয়। প্রত্যেক বাবার মতোই তিনি চান, মেয়ে সেটেল হয়েছে, ভালো আছে সেটা দেখে যেতে। ভরত বলেছিলেন, তিনি হয়তো সেটা দেখে যেতে পারবেন না, তবে মেয়ের ভবিষ্যৎ সুরক্ষিত করে রেখে যাবেন।

Advertisements

প্রসঙ্গত, অভিনয় জগতের বহুদিনের সদস্য ভরত কল। বাংলার পাশাপাশি হিন্দিতেও কাজ করেছেন তিনি। জীবনসঙ্গীও পেয়েছেন এই জগতেই। জয়শ্রীর আগে অভিনেত্রী অনুশ্রী দাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু সে দাম্পত্য টেকেনি। ২০১৫ সালে জয়শ্রীকে বিয়ে করেন ভরত কল।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই