Vijay-Rashmika: রশ্মিকার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন বিজয় দেবেরাকোন্ডা

Avatar

‘পুষ্পা : দ্য রাইজ’-এর মাধ্যমে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) বর্তমানে ন্যাশনাল ক্রাশ। অপরদিকে বলিউডে ডেবিউ ফিল্ম ‘লাইগার’-এর ফার্স্ট লুকে বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-কে দেখে মাত বলিউডের তাবড় নায়িকারা। পোস্টারে দেখা যাচ্ছে, বিজয় নিরাবরণ হয়ে দাঁড়িয়ে আছেন। তাঁর দুই হাতে বক্সিং গ্লাভস। নিজেই নিজের পুরুষাঙ্গ ঢেকে রেখেছেন গোলাপের তোড়া দিয়ে। আপাতত ‘লাইগার’-এর মুক্তির অপেক্ষায় দিন গুনছেন বিজয়ের অনুরাগীরা। ওদিকে বিজয় ও রশ্মিকার সম্পর্কের গুঞ্জন অব্যাহত।

করণ জোহর (Karan Johar) অবশ্য সর্বঘটে কাঁঠালিকলা। তিনি নিজে কোনো সম্পর্কে না জড়ালেও গসিপ করতে অত্যন্ত পছন্দ করেন। শেষ অবধি ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনে বিজয়কে তাঁর সম্পর্কের বিষয়ে প্রশ্ন করেই ফেললেন করণ। তিনি জানতে চাইলেন রশ্মিকা ও করণের সম্পর্কের বিষয়ে। বিজয় জানিয়েছেন, কেরিয়ারের প্রথম ধাপে তিনি ও রশ্মিকা একসাথে দুটি ফিল্মে অভিনয় করেছিলেন। রশ্মিকাকে ‘ডার্লিং’ বলেও সম্বোধন করেন বিজয়। তিনি বলেন, দুজনে একসাথে বহু চড়াই-উতরাই দেখেছেন। ফলে তাঁদের ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। বিজয় বলেছেন, তিনি পছন্দ করেন রশ্মিকাকে। তবে তিনি ও রশ্মিকা দুজনে খুব ভালো বন্ধু।

বিজয়ের মতে, ফিল্মে অভিনয়ের সময় নায়ক-নায়িকার মধ্যে চটজলদি কানেকশন তৈরি হয়ে যায়। কিন্তু অফ ক্যামেরা কোনো মহিলার সাথে কথা বলার সময় একটু বাধো বাধো ঠেকে। তবে অভিনয় করতে গিয়ে কেটে যায় জড়তা। সেই সময় তৈরি হয় বন্ধুত্বের সম্পর্ক। রশ্মিকার সাথে এভাবেই তাঁর সম্পর্ক তৈরি হয়েছে বলে জানিয়েছেন বিজয়। কিন্তু নাছোড়বান্দা করণ জানতে চান, রশ্মিকার সাথে সত্যিই কি বিজয়ের বিয়ে হতে চলেছে!

অত্যন্ত কৌশলে প্রশ্নটি এড়িয়ে গিয়ে বিজয় বলেছেন, সত্যিই কি তাঁর সম্পর্কে সবাই সব কিছু জানেন! বিজয়ের উত্তরে আবারও ক্লিন বোল্ড করণ।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)