Aindrila Sharma: রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার ভুয়ো মৃত্যুসংবাদ! ইউটিউবারদের ধুয়ে দিলেন সৌরভ

দিনের পর দিন মেয়েটা লড়ে যাচ্ছে। হাসপাতালের বদ্ধ কেবিন যেন হয়ে উঠেছে তার রণভূমি। তাও হার মেনে নিতে শেখেননি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। আর ঐন্দ্রিলাকে নিয়ে একদিকে যেমন উদ্বিগ্ন…

Debaprasad Mukherjee

দিনের পর দিন মেয়েটা লড়ে যাচ্ছে। হাসপাতালের বদ্ধ কেবিন যেন হয়ে উঠেছে তার রণভূমি। তাও হার মেনে নিতে শেখেননি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। আর ঐন্দ্রিলাকে নিয়ে একদিকে যেমন উদ্বিগ্ন নেটিজেনদের একাংশ; অন্যদিকে সামাজিক মাধ্যমে ঐন্দ্রিলার ভুয়ো মৃত্যুসংবাদ ছড়িয়েছে আরেকাংশ। আর এসবের মাঝেই আবেগী হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ঐন্দ্রিলার বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী (Sabyasachi Choudhury)। তবে ঐন্দ্রিলার মৃত্যুর এই গুজব নিয়ে ইউটিউবারদের সেই সোশ্যাল মিডিয়াতেই একপ্রকার ধুয়ে দিলেন ঐন্দ্রিলার আরেক বন্ধু সৌরভ দাস (Saurav Das)। তার জোড়া পোস্টে বহিঃপ্রকাশ হল চরম রাগের।

বুধবার সকাল থেকেই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার অবনতি ঘটে। হৃদরোগে আক্রান্ত হওয়ায় ফের ভেন্টিলেশন সাপোর্টে ফিরিয়ে আনা হয় অভিনেত্রীকে। আর এর মাঝেই বুধবার রাতারাতি অভিনেত্রীর ভুয়ো মৃত্যুসংবাদ ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। আর এইসব গুজবের মাঝখানে কাতর হয়ে নেটিজেনদের উদ্দেশ্যে একটি পোস্ট করেন ঐন্দ্রিলার বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী। গতকাল রাতেই আবেগী হয়ে কাতর আর্জি জানিয়ে একটি ফেসবুক পোস্ট করে তিনি লেখেন, ‘আরেকটু থাকতে দাও ওকে..এসব লেখার অনেক সময় পাবে’।

তবে এই ইউটিউবারদের কান্ডকারখানায় যে বেশ ক্ষুব্ধ ঐন্দ্রিলার আরেক বন্ধু সৌরভ দাস, তা প্রতিফলিত হয়েছে তার জোড়া ফেসবুক পোস্টে। প্রথমে বৃহস্পতিবার ভোরের দিকে অভিনেতা সৌরভ দাস একটি আবেগী পোস্ট করে লেখেন, ‘বেঁচে আছে এখনো। মেরে ফেলো না ওকে। পায়ে ধরছি’। লেখার শেষে হাতজোড় করার একটি ইমোজিও দিয়েছেন অভিনেতা। তবে তার কিছুক্ষন পর বৃহস্পতিবার সকালে গুজব ছড়ানো ইউটিউবারদের প্রতি নিজের ক্ষোভ উগরে একটি ফেসবুক পোস্ট করেন অভিনেতা। এই পোস্টে তিনি লেখেন, ‘নিশ্চিত ভিডিও বানিয়ে রাখা হয়েছে? আর এই আবেগী পোস্টে বোঝা যাচ্ছে আপনারা ওকে কতটা ভালোবেসেছিলেন শেষবার যখন ওর সাথে দেখা হয়েছিল।’ এমনকি পোস্টের শেষে ওইসব মানুষদের ‘সোশ্যাল প্যারাসাইট’ বলেও কটাক্ষ করেছেন সৌরভ দাস।

প্রসঙ্গত, হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, চিকিৎসকেরা তাঁদের চেষ্টা চালিয়ে চলেছেন। সকলের বিশ্বাস টলিউডের ‘লড়াকু’ ঐন্দ্রিলা এবারেও রোগকে হারিয়ে ফিরে আসবে সুস্থ হয়ে। এখন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, সকলেই চাইছেন ফিরে আসুক ঐন্দ্রিলা।

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা