BollywoodHoop Plus

Kartik Aaryan: ‘প্রতিভার জোরে টিকে আছি’, চাঁচাছোলা মন্তব্যে করণ জোহরকে ধুয়ে দিলেন কার্তিক আরিয়ান

২০১১ তে বলিউডে কেরিয়ার শুরু করেন কার্তিক (Kartik Aaryan)। এরইমধ্যে বলিউডের অন্যতম শক্তিশালী প্রযোজনা সংস্থার রোষের মুখে অভিনেতা! কেনো? ইঞ্জিনিয়ারিং পাশ করে মুম্বাই আসেন কার্তিক। ইচ্ছা মডেলিং করার, এই মডেলিং এর পাশাপাশি অভিনয় সুযোগ পান, এবং এর পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনে কাজের সুযোগ পান। বর্তমানে কার্তিক অতি জনপ্রিয় অভিনেতা না হলেও নতুনদের মধ্যে বেশ এগিয়ে রয়েছেন তিনি।

গত মাসে, অর্থাৎ ১৯ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পায় কার্তিকের নতুন ছবি ‘ধামাকা’। এক নিউজ অ্যাঙ্কারকে ঘিরে ছবি তৈরি হয়েছে। চকলেট বয় ইমেজ থেকে বেড়িয়ে একটু অন্য ধরনের চরিত্র করেন কার্তিক। বেশ প্রশংসা পান এই চরিত্রের জন্য। এরপরেও এই অভিনেতার ঠান্ডা লড়াই চলছে করণ জোহরের সঙ্গে। কিন্তু কেন?

২০১৯ এ ‘দোস্তানা টু’ ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। ধর্মা প্রোডাকশনের তরফ থেকে এই ছবি শুরু হওয়ার কথা। কিন্তু, ২০১৯ এই বাদ যান কার্তিক। ঠিক কি কারণে কার্তিক আরিয়ান বাদ যান তা জানা সম্ভব নয়। ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে ঘোষণা করে দেওয়া হয় যে, পেশাদার কারণের জন্য ছবি নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন যে, দোস্তানা টু-এর মুখ্য চরিত্রের অভিনেতারা পরিবর্তিত হবেন। সম্প্রতি, ‘দোস্তানা টু’ নিয়ে কার্তিকের কাছে সাংবাদিকরা প্রশ্ন রাখলে তিনি পরিস্কার জানান, “আমি কোনও বলিউড ক্যাম্পের নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। সেই প্রতিভার জোরেই এখানে থাকব। আমি করণ জোহরের ছবি ‘দোস্তানা ২’ নিয়ে কিছু বলতে চাই না।”

ভালো খবরের মধ্যে এটাও একটা খবর যে কার্তিকের হাতে এখন রয়েছে হরর ড্রামা ‘ভুলভুলাইয়া টু’। দোস্তানা টু থেকে বাদ পড়লেও কার্তিক বর্তমানে বিভিন্ন বিজ্ঞাপনের পরিচিত মুখ।

whatsapp logo