whatsapp channel

শৈশবে কেমন ছিলেন রশ্মিকা মন্দানা! সোশ্যাল মিডিয়ায় অবশেষে ফাঁস সেই ছবি

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) নামটি সমগ্র বিনোদন জগতের কাছে আপাতত কিছুটা অজানা হলেও খুব তাড়াতাড়ি বলিউডের অন্যতম ব্যস্ত মুখ হতে চলেছেন তিনি। কিন্তু করোনার বেলাগাম সংক্রমণের ফলে আপাতত মুম্বইয়ে হয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) নামটি সমগ্র বিনোদন জগতের কাছে আপাতত কিছুটা অজানা হলেও খুব তাড়াতাড়ি বলিউডের অন্যতম ব্যস্ত মুখ হতে চলেছেন তিনি। কিন্তু করোনার বেলাগাম সংক্রমণের ফলে আপাতত মুম্বইয়ে হয়ে গেছে লকডাউন। ফলে বলিউডে শুটিং বন্ধ হয়ে গেছে। এই কারণে সেলিব্রিটিরাও সকলে ঘরবন্দী। সকলেই অপেক্ষা করছেন করোনা অতিমারী কেটে যাওয়ার। রশ্মিকাও তার ব্যতিক্রম নন।

Advertisements

কিন্তু সময় যে কাটতেই চায় না। ফলে রশ্মিকা নিজের শৈশবের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, করোনার এই দুঃসময় কেটে যাওয়ার জন্য তিনি অপেক্ষা করছেন। রশ্মিকার শৈশবের ছবি শেয়ার করার কারণটা খুব সম‍্যক। রশমিকার শৈশবে ছিল না এরকম ভয়াল রোগের ভ্রুকুটি। স্বাধীন ছিল জীবন। মাস্ক, স‍্যানিটাইজার ছিল অজানা। সবার মতোই রশ্মিকাও মনে করছেন সেই সুন্দর দিনগুলির কথা।

Advertisements

নেপোটিজমের অভিযোগে অভিযুক্ত বলিউডে রশ্মিকা যথেষ্ট লড়াই করে ধীরে ধীরে নিজের পায়ের নিচের মাটি শক্ত করে তুলছেন। দক্ষিণী ফিল্মের অভিনেত্রী রশ্মিকা প্রধানতঃ দক্ষিণী ভাষার কমেডি ফিল্ম ‘গীত গোবিন্দম’ এবং ‘সারিলেরু নেক্কেভ্ভারু’-র মাধ্যমে সকলের নজরে আসেন। তবে এই দুটিই আঞ্চলিক ভাষার ফিল্ম হওয়ায় রশ্মিকা সেভাবে খবরের শিরোনামে আসেননি।

Advertisements

তবে ক্রমশ বলিউডে রশ্মিকার কাজের সংখ্যা বেড়েই চলেছে। প্রায় সবসময়ই তাঁকে দেখা যায় লাগেজ ট্রলি নিয়ে এয়ারপোর্ট যেতে এবং এয়ারপোর্ট থেকে বাড়িতে কিছুক্ষণের জন্য আসতে। ফলে তাঁর লাইফটাই হয়ে গেছে ‘সুটকেস লাইফ’। 2020 সালে করোনা অতিমারীর কারণে যখন সকলের কেরিয়ারে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে, তখন রশ্মিকার কেরিয়ারের উড়ান শুরু হয়েছে।

Advertisements

কিছুদিন আগেই হিন্দি ফিল্ম ‘মিশন মজনু’-র শুটিং শেষ করে লখনউ থেকে চেন্নাই ফিরেছেন রশমিকা। এই ফিল্মে রশ্মিকার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্র ( sidhdharth malhotra)। চেন্নাই-তে ছিল রশমিকা অভিনীত দক্ষিণী ফিল্ম ‘সুলতান’-এর শুটিং। এই ফিল্মের শুটিং শেষ করে রশ্মিকা ফিরেছেন মুম্বইয়ে। লকডাউনের জন্য তাঁর আগামী হিন্দি ফিল্মের স্ক্রিপ্ট রিডিং সেশন স্থগিত রয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media