whatsapp channel

Ahona Dutta: মা মানেনি সম্পর্ক, পুজোয় প্রেমিকের সঙ্গে বিশেষ প্ল্যান ‘মিশকা’ অহনার

পুজোর (Durga Puja) দিনগুলো যত এগিয়ে আসছে ততই বাড়ছে উন্মাদনা। বৃষ্টির ভ্রুকুটি উপেক্ষা করে শহর সেজে উঠছে মা দুর্গাকে আবাহন করার জন্য। কাজের ব্যস্ততার মাঝেই পুজোর কেনাকাটা সেরে নিচ্ছেন সকলে।…

Nirajana Nag

Nirajana Nag

পুজোর (Durga Puja) দিনগুলো যত এগিয়ে আসছে ততই বাড়ছে উন্মাদনা। বৃষ্টির ভ্রুকুটি উপেক্ষা করে শহর সেজে উঠছে মা দুর্গাকে আবাহন করার জন্য। কাজের ব্যস্ততার মাঝেই পুজোর কেনাকাটা সেরে নিচ্ছেন সকলে। পরিবার, বন্ধুদের সঙ্গে দেখা করার পরিকল্পনা, মনের মানু্ষের সঙ্গে প্যান্ডেল হপিং সবকিছুরই প্ল্যানিং চলছে জোরকদমে। এ বছর ‘মিশকা’ ওরফে অভিনেত্রী অহনা দত্তের (Ahona Dutta) প্রেমিকের সঙ্গে পুজো কাটানোর প্রথম বছর। তার জন্য প্রস্তুতি একটু বেশিই স্পেশ্যাল। কীভাবে কাটাবেন এবারের পুজো, সংবাদ মাধ্যমের সঙ্গে শেয়ার করে নিলেন সব পরিকল্পনা।

‘অনুরাগের ছোঁয়া’র দৌলতে জনপ্রিয় হলেও অহনার প্রেমও কিন্তু কম চর্চিত নয়। ইন্ডাস্ট্রির চেনা মুখ মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু অহনার মা এই সম্পর্কের ঘোর বিরোধী। মায়ের বিরুদ্ধে গিয়ে প্রেমিকের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে বিতর্কও কম হয়নি। কিন্তু পুজোর সময়ে কোনো তিক্ততার জন্য মন খারাপ করতে চান না অহনা।

Ahona Dutta: মা মানেনি সম্পর্ক, পুজোয় প্রেমিকের সঙ্গে বিশেষ প্ল্যান 'মিশকা' অহনার

অভিনেত্রী বলেন, মা সম্পর্কটা মেনে নেননি। এ নিয়ে খারাপ লাগা তো আছেই। কিন্তু তার প্রভাব নিজেদের সম্পর্কে পড়তে দেন না তিনি। অহনা জানান, গত বছরে তাঁদের প্রেমটা তেমন জমে উঠতে পারেনি। এ বছরেই আনুষ্ঠানিকভাবে প্রেমিকের সঙ্গে প্রথম পুজো কাটাবেন তিনি। জমিয়ে ঠাকুর দেখবেন দুজনে। এমনকি রঙ মিলিয়ে পোশাক পরারও ইচ্ছা রয়েছে বলে জানান অহনা। দীপঙ্কর নাকি তাঁকে মোট বারোটি জামা কিনে দিয়েছেন পুজোর জন্য। অহনাও কিনেছেন শার্ট, পাঞ্জাবি। তবে আরো অনেক কিছু কেনা বাকি রয়েছে।

‘মিশকা’ হয়ে ওঠার আগে পর্যন্ত পুজোটা অন্য রকম ছিল অহনার কাছে। ঠাকুর দেখতেন চুটিয়ে। এখন মানুষ চিনে ফেলেন সহজে। তাই আর অতটা হয়ে ওঠে না। তবে পুজোর সময়ে কোনো কাজ রাখেন না অহনা। তার জন্য তো সারা বছর পড়ে রয়েছে। পুজোর চারটে দিন নিজের মতো করেই কাটাতে ভালোবাসেন অহনা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই