whatsapp channel

Madhabilata: ১০০-তে ৯৮ পেয়ে চরম দুঃখ মাধবীলতার! ট্রোলের বন্যা নেটদুনিয়ায়

ধারাবাহিকের দুনিয়ায় প্রশংসা আর ট্রোলিং লেগেই আছে। যখনই কোনো ধারাবাহিকের প্রোমো মুক্তি পায় তখন কেউ সমালোচনা করে তো কেউ প্রশংসা। সেরকমই এবারে জমজমাট ট্রোলিং এর শিকার হল ধারাবাহিক 'মাধবীলতা' (Madhabilata)।…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ধারাবাহিকের দুনিয়ায় প্রশংসা আর ট্রোলিং লেগেই আছে। যখনই কোনো ধারাবাহিকের প্রোমো মুক্তি পায় তখন কেউ সমালোচনা করে তো কেউ প্রশংসা। সেরকমই এবারে জমজমাট ট্রোলিং এর শিকার হল ধারাবাহিক ‘মাধবীলতা’ (Madhabilata)।

Advertisements

চলতি বছরেই শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia) ও সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee) অভিনীত ধারাবাহিক মাধবীলতা সম্প্রচারিত হয়। গল্পটি এগোয় পরিবেশ বাঁচানোর জন্য লড়াই করা এক মেয়ের কাহিনী দিয়ে। জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘জীবন সাথী’ সিরিয়ালের ঝিলাম এই গল্পে সেই মেয়ে যে পরিবেশ বাঁচানোর জন্য গোটা গ্রামের সঙ্গে লড়াই করে। ধারাবাহিকের শুরুর দিকে টিআরপি যথেষ্ট ভালো ছিল। মানুষ পছন্দ করতে শুরু মাধবীলতা’র কাহিনী। কিন্তু, এবারে শুরু হয়েছে ট্রোলিং পর্ব।

Advertisements

একটি প্রোমোতে দেখানো হচ্ছে পদার্থবিদ্যায় ১০০ র মধ্যে ৯৮ পেয়েছে মাধবীলতা। তার ২ নম্বর বাদ গেছে শুধু মাত্র কলমে কালি ফুরিয়ে যায় এই কারণেই। উত্তর জানা থাকা সত্ত্বেও শেষের উত্তর তার দেওয়া হয়নি, সেইজন্য ১০০ তে ৯৮ পায় মাধবীলতা, নয়তো ১০০ র মধ্যে ১০০ ই পেতে পারতো সে। নায়কের সামনে কাঁদতে কাঁদতে মাধবীলতা বলে যাচ্ছে, ‘কেন ২ নম্বর পাইনি জানেন? একটার বেশি দুটো কলম কেনার পয়সা ছিল না, প্রশ্নের উত্তরটা আমি লিখতে পারি নাই, তার আগেই পেনে কালি শেষ হয়ে গিয়েছিল’। দেখুন সেই অসম্ভব হাস্যকর প্রোমো।

Advertisements

Advertisements

ইতিমধ্যে এই ভিডিও বহু মানুষ দেখেছেন। ক্যারি মিনাতি পর্যন্ত ট্রোল করেছেন, পাশাপাশি নেট জনতা একের পর এক হাস্যকর কমেন্টে ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন। কেউ লিখেছেন, “এদিকে এতগুলো কলম সুস্থ মস্তিষ্ক থাকার পরে ও পদার্থবিজ্ঞানে টেনেটুনে পাশ করা আমি”। কেউ লিখেছেন, “দয়া করে পরীক্ষায় একাধিক কলম সাথে নিয়ে যাবেন না হলে আপনিও ৯৮ পাবেন —জনস্বার্থে প্রচারিত”।

whatsapp logo
Advertisements