Hoop NewsHoop PlusTollywood

Nusrat Jahan: অনেক কাজ হয়েছে আরও অনেক কাজ বাকি আছে: নুসরত জাহান

টলিউডের বর্তমান ‘বিউটি-কুইন’দের মধ্যে অন্যতম নাম হল অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। বর্তমানে টলি ইন্ডাস্ট্রির এক উজ্জ্বল মুখ তিনি। তবে অভিনয়, গ্ল্যামারের বাইরে তিনি একজন জননেত্রীও বটে। ২০১৯ সালের লোকসভা ভোটে রাজ্যের শাসক দল তৃণমূলের হয়ে ভোটের ময়দানে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন। বর্তমানে বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ। তবে একহাতে অভিনয়কে রেখে অন্যহাতে রাজনীতিকেও সামলাতে সিদ্ধহস্তা নুসরত।

নিজের এলাকা বসিরহাটের জন্য অনেক পদক্ষেপ নিয়েছেন এই তারকা সাংসদ। কিছুদিন আগেই বসিরহাট কলেজের নবীনবরণ অনুষ্ঠান করতে বিশেষ উদ্যোগী হন তিনি। নিজের তদারকিতেই করেন সব আয়োজন। আর এবার নিজের কাজের খতিয়ান দিলেন বসিরহাটের সাংসদ। নিজের লোকসভা কেন্দ্রে তিনি কি কি কাজ করেছেন, এই বিষয়ে সাংবাদিকদের সামনে মুখ খুললেন তিনি। এক সাক্ষাৎকারে সাংসদ জানান, “অনেক কাজ হয়েছে। আরও অনেক কাজ বাকি আছে। আমি এসব নিয়ে ঢাক পেটাতে পছন্দ করি না। ওই অঞ্চলে গেলে যে কোনও মানুষ বলবেন যে রাস্তা এখন কতটা ভালো হয়েছে।”

নিজের কাজের বিবরণ দিতে গিয়ে নুসরত প্রথমেই বলেন এলাকার রাস্তা উন্নয়নের কথা। অভিনেত্রী বলেন যে সন্তানসম্ভবা থাকাকালীন তিনি এই এলাকায় গিয়েছিলেন এবং এবড়োখেবড়ো রাস্তায় নাকি তার নিজের খুব কষ্ট হয়েছিল। তিনি নাকি নিজে মানুষের অসুবিধা উপলব্ধি করেন। আর সেই কারণেই এলাকার রাস্তা নির্মান করেন। এছাড়াও এলাকায় জলের স্বচ্ছলতার জন্যও উদ্যোগী হয়েছেন এই তারকা সাংসদ। তিনি নিজে ন্যাশনাল ওয়াটার রিসোর্স কমিটির সদস্য। তাই জলের সমস্যা দূরীকরণে তার বিশেষ কিছু অসুবিধা হয়নি বলেই জানা গেছে।

অভিনেত্রীর কথায়, “বসিরহাটের মহিলাদের স্বনির্ভর করার চেষ্টা করেছি। স্যানিটারি ন্যাপকিন ভেন্ডিং মেশিন বসানো হয়েছে। প্রত্যেক গলিতে সিসিটিভি লাগিয়েছি। যাতে মা-বোনেরা নিশ্চিন্তে চলাফেরার সাহস পান।” তারকা সাংসদ আরো বলেন, “আমার একটা গোটা টিম রয়েছে। সেই টিম মানুষের জন্য সারাদিন কাজ করে। আমি গোটা বিষয়টি মনিটর করি। তবে এগুলো নিয়ে সংবাদমাধ্যমের সামনে ঢাকঢোল আমি পেটাই না।”

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা