Hoop PlusTollywood

জন্মদিনে প্রেমিকার থেকে বিশেষ উপহার পেলেন শ্রাবন্তী পুত্র, ঘনিষ্ঠ ছবি ভাইরাল নেটমাধ্যমে

আগস্ট মাস মা ও ছেলে দুজনের জন্যেই খুবই স্পেশ্যাল। একই মাসে দুজনের জন্মদিন হলে এটা একটা দারুন আনন্দের ব্যাপার হতেই পারে। যদি এক ডেট হয় বা পাশাপাশি ডেট হয় তাহলে আরেকটু দারুন হয়ে উঠতে পারে। ঠিক তেমনি টলিউড কুইন শ্রাবন্তী ও তার একমাত্র ছেলে ঝিনুকের জন্মদিন কিন্তু আগস্ট মাসেই। একজনের তারিখ ১৩, অন্যজনের ১৪.

টলিউডের অন্যতম সুন্দরী ও চর্চিত অভিনেত্রী তার জন্মদিনে কী করলেন বা কোন গিফ্ট পেলেন তার থেকেও বেশি ভাইরাল হয়েছে ঝিনুক অর্থাৎ অভিমন্যু তার জন্মদিনে স্পেশ্যাল কী গিফ্ট পেলেন। নেট মাধ্যমে অভিমন্যুর পাওয়া উপহারের ছবি ভাইরাল। চলুন দেখি।

ওইদিন সোশ্যাল মিডিয়ায় ছেলের সঙ্গে ছবি দিয়ে তাঁকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে শ্রাবন্তী লেখেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী।’ এদিকে ঝিনুকের বর্তমান প্রেমিকা দামিনী ঘোষ তিনিও বেশ ঘটা করে নেটমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। ওইদিন, অভিমন্যুর সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন’। তার সঙ্গেই জুড়ে দিয়েছেন পৃথিবীর একটি ইমোজি। তাহলে অভিমন্যু মা-বান্ধবী দুজনেরই পৃথিবী!

উপহার শুধু শুভেচ্ছা দিয়েই শেষ হয়নি। প্রেমিকার থেকে একটি বহুমূল্য ঘড়ি উপহার হিসেবে পেয়েছেন তিনি। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন অভিমন্যু। আরো কিছু মূল্যবান উপহার পেয়েছেন অভিমন্যু। এই যেমন দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতেও নজরে পড়ে অভিমন্যুর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবি। একবারও কি ইচ্ছে হলো না শ্রাবন্তী এই বছর সেরা উপহার কী পেলেন? গত ১৩ ই আগস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন। আর ওইদিনই খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে পেলেন চিঠি। তাতে লেখা, ‘প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং শুভ কামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে সুস্থ থেকো, ভাল থেকো।’

whatsapp logo