whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, দোলের দিনে মিষ্টি ছবি শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল

বাংলার গর্ব এখন সারা পৃথিবীর গর্ব হয়ে উঠেছে। এই মেয়ের নামে একটা গোটা দিন সেলিব্রেট করা হয়। যাঁর মোমের মূর্তি মাদাম তুসো মিউজিয়ামে রয়েছে। হ্যাঁ ইনি আর কেউ নন সকলের…

Avatar

HoopHaap Digital Media

বাংলার গর্ব এখন সারা পৃথিবীর গর্ব হয়ে উঠেছে। এই মেয়ের নামে একটা গোটা দিন সেলিব্রেট করা হয়। যাঁর মোমের মূর্তি মাদাম তুসো মিউজিয়ামে রয়েছে। হ্যাঁ ইনি আর কেউ নন সকলের প্রিয় শ্রেয়া ঘোষাল। শ্রেয়াই সে, যার সুরলী কন্ঠের জন্য উৎসর্গ করা হয়েছে, একে বলা হয় শ্রেয়া ঘোষাল ডে উদযাপন করা হয়। মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেন শ্রেয়া। তারপর ছয় বছর বয়সে তিনি শাস্ত্রীয় সঙ্গীতে নিজের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেন। ষোল বছর বয়সে তিনি জিটিভির সা রে গা মা পা সঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন।

গানের প্রতিযোগিতা জেতার পর ২০০২ সালে সঞ্জয় লীল ভন্সালীর ‘দেবদাস’  চলচ্চিত্রে নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে তার বলিউডে অভিষেক ঘটে। এ চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়ে তিনি শ্রেষ্ঠ নারী নেপথ্য কণ্ঠশিল্পী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরষ্কার পান। এরপর শ্রেয়ার যে সিনেমায় গান গায় সেই সিনেমার সব গান সুপার ডুপার হিট। বাংলা, হিন্দী ছাড়া তামিল, মালায়াম অনেক ভাষার গান গেয়েছেন।

এই বঙ্গতনয়া নিজের সুরেলা কণ্ঠ দিয়ে সারা বিশ্ব জয় করেছেন। এক দশক ধরে ডেটিং করার পর নিজের কলেজ জীবনের প্রেমিক ২০১৫ সালের ৫ই ফেব্রুয়ারি তার শৈশবের বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সাথে বাঙালি নিয়মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।শিলাদিত্যর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবিও৷ শ্রেয়া জানিয়ে ছিলেন, বিয়ের পর তাঁর জীবন অন্য রঙে সেজে উঠেছে। সম্প্রতি গায়িকার বয়স ৩৮ এ পা দিলেন। এবার ফ্যামিলি প্ল্যানিং সেরে নিলেন।

শ্রেয়া গয়িকার পাশাপাশি একজন আদর্শ স্ত্রী ও বটে।বলিউড জুড়ে এখন খুশির মেজাজ। এবার বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানাতে তৈরি শ্রেয়া। হ্যাঁ খুব শীঘ্রই প্রথম সন্তানের মা হতে চলেছেন শ্রেয়া। শুধু তাই নয়, সন্তান হওয়ার আগেই তার নাম ঠিক ফেলেছেন তাঁরা। ছেলে কি মেয়ে হবে তিনি জানেননা তবে সদ্যোজাত’র নাম হবে শিলাদিত্য। তাই জন্য নিজের বেবিবাম্পের সাথে মা হওয়ার সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ভারতীয় সংগীত জগতের অন্যতম তারকা শ্রেয়া ঘোষাল।

এই প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত প্রতিটি মেয়ে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। শ্রেয়া তার ব্যতিক্রম নন। শ্রেয়া এই সুখবর শেয়ার করে সকলের আশীর্বাদ ও ভালোবাসা কামনা করেছিলেন। আজ দোল পূর্ণিমার এই পুর্ণ তিথিতে নিজের বেবি বাম্পের সাথে ছবি দিলেন গায়িকা। গ্রে কালারের কুর্তির সাথে খোলা চুল আর হাল্কা মেক আপ বেবি বাম্পের সাথে ছবি তুললেন। ক্যপাশানে লিখলেন, “আমার জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্তের অভিজ্ঞতা। ঈশ্বরের ঐশ্বরিক অলৌকিক ঘটনা”। এরপর অনুগামীরা অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media