whatsapp channel

Roshan Singh: ‘তুমি চায়ের পেয়ালা ছিলে, এখন আমি শ্যাম্পেন খাই’, কাকে খোঁচা দিলেন রোশন!

দুর্গাপুজো আসছে। অকালবোধনের প্রাক্কালে রোশন সিং (Roshan Singh)-এর আবারও মনে পড়েছে তাঁর প্রাক্তন স্ত্রীর কথা। কারণ গত বছর দুর্গাপুজোর কিছুদিন আগেই থেকেই রোশন ও শ্রাবন্তী (Srabanti Chatterjee) আলাদা থাকতে শুরু…

Avatar

HoopHaap Digital Media

দুর্গাপুজো আসছে। অকালবোধনের প্রাক্কালে রোশন সিং (Roshan Singh)-এর আবারও মনে পড়েছে তাঁর প্রাক্তন স্ত্রীর কথা। কারণ গত বছর দুর্গাপুজোর কিছুদিন আগেই থেকেই রোশন ও শ্রাবন্তী (Srabanti Chatterjee) আলাদা থাকতে শুরু করেন। প্রথমে কিছু খোলসা না করলেও পরে জানা যায়, তাঁদের বিচ্ছেদ হয়ে গেছে। এবার আবারও শ্রাবন্তীর উদ্দেশ্যে ইঙ্গিতবাহী পোস্ট শেয়ার করলেন রোশন।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে রোশন নির্দিষ্ট কোনো ব্যক্তির উদ্দেশ্যে লিখেছেন, তিনি তাঁর এক কাপ চা ছিলেন, এখন রোশন শুধুই শ‍্যাম্পেন পান করেন। ফলে নেটিজেনদের একাংশ মনে করছেন, রোশন এই কথা শ্রাবন্তীর উদ্দেশ্যেই লিখেছেন। এর আগে রোশন একটি পোস্টে লিখেছিলেন, কুৎসিত হৃদয়ের তুলনায় কুৎসিত মুখ অনেক ভালো। এমনকি রোশনের নামে ওপেন হয়েছে একটি ফ্যানপেজ যাতে রোশনের ছবি দিয়ে লেখা রয়েছে, রোশন একটি মিষ্টি ছেলে যে বডিবিল্ডিং করতে ভালোবাসে। কারো যদি ইচ্ছা হয়, তিনি রোশনকে জয়েন করতে পারেন। রোশনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন, কে বা কারা এই ফ্যানপেজ ওপেন করেছে, সেই সম্পর্কে তিনি কিছুই জানেন না। তবে এবার প্রশ্ন উঠতে শুরু করেছে রোশন বিবাহ বিচ্ছেদের পরিবর্তে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মামলা কেন করেছেন? তিনি কি তাহলে শ্রাবন্তীর পরিচয়ে পরিচিত হতে চাইছেন? কারণ শ্রাবন্তীর স্বামীর পরিচয় ছাড়া তাঁকে নিজস্ব পরিচয়ে কেউ চেনেন না।

2019 সালে অমৃতসরে রোশন ও শ্রাবন্তীর বিয়ে হয়েছিল। শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এর আগে শ্রাবন্তী পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে বিয়ে করেন। কিন্তু পরবর্তীকালে তাঁর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন শ্রাবন্তী। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর মডেল কৃষ্ণ বিরাজ (Krishna Viraj)-কে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের এক বছর কাটতে না কাটতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

এরপর শ্রাবন্তীর সঙ্গে পরিচয় হয় রোশনের । 2019 সালে বিয়ে হওয়ার পর গত বছরের মাঝামাঝি সময় থেকেই আলাদা থাকতে শুরু করেন রোশন ও শ্রাবন্তী। ইন্সটাগ্রামেও দুজন দুজনকে আনফলো করে দেন। এই মুহূর্তে অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জনে উত্তাল টলিউড। শোনা যাচ্ছে, দুজনে একসঙ্গে কোয়ালিটি টাইম কাটান। কিন্তু শ্রাবন্তী এই কথা অস্বীকার করেছেন। পাশাপাশি তিনি বলেছেন, রোশনের সঙ্গে থাকতে চান না তিনি। আপাতত নিজেকে সিঙ্গল বলেই দাবি করছেন শ্রাবন্তী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media