whatsapp channel

Chitrashi Rawat: বিয়ে করলেন ‘চাক দে ইন্ডিয়া’ গার্ল কোমল চৌটালা!

‘চাক দে ইন্ডিয়া’ ফিল্মটি এতদিন পরেও মানুষের মনে গেঁথে রয়েছে। হকি কোচ মীররঞ্জন নেগী (Mir Ranjan Negi)-র বায়োপিক ছিল ‘চাক দে ইন্ডিয়া’। এই ফিল্মে কয়েকজন হকি খেলোয়াড়ের পাশাপাশি অভিনয় করেছিলেন…

Avatar

Nilanjana Pande

‘চাক দে ইন্ডিয়া’ ফিল্মটি এতদিন পরেও মানুষের মনে গেঁথে রয়েছে। হকি কোচ মীররঞ্জন নেগী (Mir Ranjan Negi)-র বায়োপিক ছিল ‘চাক দে ইন্ডিয়া’। এই ফিল্মে কয়েকজন হকি খেলোয়াড়ের পাশাপাশি অভিনয় করেছিলেন চিত্রাশী রাওয়াত (Chitrashi Rawat)। কোমল চৌটালার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। অনেকেই চিত্রাশীকে দেখে ভেবেছিলেন, তিনি হয়তো সত্যিই হকি খেলোয়াড়। কিন্তু ‘চাক দে ইন্ডিয়া’-র কোমল হয়ে উঠতে চিত্রাশীকে রীতিমত পরিশ্রম করে হকি শিখতে হয়েছিল। এরপর তাঁকে দেখা যায় মধুর ভান্ডারকর (Madhur Bhandarkar) পরিচালিত ফিল্ম ‘ফ্যাশন’-এ।

কিন্তু তাঁর পরিচয় দর্শকদের কাছে কোমল চৌটালা নামেই। সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক ধ্রুবজ্যোতি ভগওয়ানানি (Dhrubajyoti Bhagwanani)-র সাথে সাতপাকে বাঁধা পড়লেন চিত্রাশ্রী। শনিবার চিত্রাশী ও ধ্রুবজ্যোতির বিয়ে হয়েছে ছত্তিশগড়ে। ছত্তিশগড়ের বিলাসপুরের বাসিন্দা ধ্রুবজ্যোতি পেশায় অভিনেতা। বিয়ের যাবতীয় অনুষ্ঠান আয়োজিত হয়েছে ছত্তিশগড়ে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ চিত্রাশ্রী বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভাইরাল হয়েছে ভিডিও যাতে দেখা যাচ্ছে চিত্রাশ্রী নাচছেন স্বামীর সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Chitrashi Rawat (@chitrashi)

চিত্রাশ্রীর বিয়েতে উপস্থিত ছিলেন তাঁর ‘চাক দে ইন্ডিয়া’-র সহ-অভিনেত্রীরা। উপস্থিত হয়েছিলেন বিদ্যা মালভাডে (Vidya Malvade)-ও। বিয়ের আসরে বেজ রঙের লেহেঙ্গা-চোলিতে নজর কেড়েছেন চিত্রাশ্রী। নববধূর মাথায় ছিল লাল রঙের ওড়না ও নাকে বড় নথ। যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন চিত্রাশ্রী।

‘চাক দে ইন্ডিয়া’ ও ‘ফ্যাশন’-এর পর ‘তেথে নাল পেয়ার হো গয়া’-য় অভিনয় করেছিলেন চিত্রাশ্রী। অভিনয় করেছেন একাধিক হিন্দি ধারাবাহিকেও।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

whatsapp logo