whatsapp channel

ভূতের হাতে নায়িকার সিঁদুরদান! বিবাহ বিভ্রাট নিয়ে ফের কাঠগড়ায় বাংলা সিরিয়াল

কোনো না কোনো ভাবে দর্শকদের নজর কাড়ার চেষ্টা করেই থাকে সিরিয়াল (Television Serial) নির্মাতারা। হয় ভিন্ন ধরণের গল্প এনে আর পাঁচটা ধারাবাহিকের থেকে আলাদা করার চেষ্টা করা হয়। নয়তো চেনা…

Nirajana Nag

Nirajana Nag

কোনো না কোনো ভাবে দর্শকদের নজর কাড়ার চেষ্টা করেই থাকে সিরিয়াল (Television Serial) নির্মাতারা। হয় ভিন্ন ধরণের গল্প এনে আর পাঁচটা ধারাবাহিকের থেকে আলাদা করার চেষ্টা করা হয়। নয়তো চেনা গল্পেই অদ্ভূত সব মোড় এনে ট্রেন্ডিংয়ে আনা হয় সিরিয়াল গুলিকে। ধারাবাহিক লাইমলাইটে উঠে আসে ঠিকই, কিন্তু এই করতে গিয়ে ট্রোলও কম হয় না। এমনিতেই সিরিয়ালের গল্পের বাস্তবতা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে দর্শকদের একাংশের মনে। তার মধ্যে আবার কিছু কিছু সিরিয়ালে এমন সব দৃশ্য দেখানো হয় যে সেগুলি নিয়ে খিল্লিতে মাতেন দর্শকরা। সম্প্রতি একই রকম ভাবে ট্রোলের মুখে পড়েছে ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashepashe Thakle)।

স্টার জলসায় নতুন নতুন শুরু হয়েছে ধারাবাহিকটি। অতিলৌকিক গল্প নিয়ে তৈরি সিরিয়াল দর্শকদের নজর কাড়তে সক্ষম হলেও টিআরপি তালিকায় বিশেষ জায়গা করতে পারেনি এখনো। সিরিয়ালের গল্প অনুযায়ী, দেবের প্রেমিকা পারোর মৃত্যু হলেও ভূত হয়ে সে তার সঙ্গে সঙ্গেই থাকে। এদিকে দেবের আবার বিয়ে ঠিক করা হয় গ্রামের মেয়ে পার্বতীর সঙ্গে। পারোর মতো দেখতে বলে পার্বতীর সঙ্গে বিয়েতে বসতে রাজি হয় দেব। কিন্তু চোখের সামনে প্রেমিককে অন্য মেয়েকে বিয়ে করতে দেখে ক্ষেপে যায় পারো।

ভূতের হাতে নায়িকার সিঁদুরদান! বিবাহ বিভ্রাট নিয়ে ফের কাঠগড়ায় বাংলা সিরিয়াল

সিঁদুর দানের সময়ে রেগে গিয়ে সিঁদুর কৌটোটি ধাক্কা মেরে ফেলে দেয় সে। কিন্তু এতেই ঘটে যায় যা ঘটার। পারোর হাতের ধাক্কায় সিঁদুর উড়ে গিয়ে পড়ে কনে পার্বতীর সিঁথিতে। কাণ্ড দেখে দর্শকরাও থ! এই পর্বের দৃশ্যটির ক্লিপিংস ইতিমধ্যেই ছড়িয়ে গিয়েছে নেট মহলে। নেটিজেনরা কার্যত হেসে গড়াগড়ি খাচ্ছেন। অনেকে বলছেন, এতদিন উড়ন্ত মালা, সিঁদুরে বিয়ে হয়েছে নায়ক নায়িকার। লিপস্টিক দিয়েও সিঁদুর পরাতে দেখা গিয়েছে। কিন্তু ভূতের হাতে ধাক্কা লেগে সিঁদুরদান! এটা থাকে বলে লেটেস্ট।

ভূতের হাতে নায়িকার সিঁদুরদান! বিবাহ বিভ্রাট নিয়ে ফের কাঠগড়ায় বাংলা সিরিয়াল

সাম্প্রতিক অতীতে পিলু, গাঁটছড়া, ধুলোকণা, আয় তবে সহচরীর মতো একাধিক সিরিয়ালে বিবাহ বিভ্রাট দেখা গিয়েছে। কোথাও উড়েছে সিঁদুর, কোথাও মালা। বিয়ে নিয়ে নাটকীয়তা সিরিয়ালে বরাবরই দেখা গিয়েছে। তবে অশরীরীর হাতে নায়িকার সিঁথিতে সিঁদুর দেখে হাসির ঝড় উঠেছে নেট পাড়ায়। এই ঘটনায় টিআরপিতে কোনো হেরফের হয় কিনা সেটাও দেখার অপেক্ষা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই