BollywoodHoop Plus

Rucha Hasabnis: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন ‘সাথ নিভানা সাথিয়াঁ’-র রাশি, শুভেচ্ছা অনুরাগীদের

টিনসেল টাউনে হচ্ছে একের পর এক খুদে অতিথির আগমন। মাত্র কয়েকদিন আগেই ভূমিষ্ঠ হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর কন্যাসন্তান। এবার দ্বিতীয়বারের জন্য মা হলেন মুম্বইয়ের টেলিভিশন অভিনেত্রী রুচা হাসাবনিশ (Rucha Hasabnis)। তবে রুচা নয়, ঘরে ঘরে তাঁর পরিচয় ‘সাথ নিভানা সাথিয়াঁ’ ধারাবাহিকের রাশি নামেই। এদিন তিনি জন্ম দিয়েছেন পুত্রসন্তানের।

রুচা নিজেই সোশ্যাল মিডিয়ায় নবজাতকের ছবি শেয়ার করে দ্বিতীয়বার মা হওয়ার সুখবর জানিয়েছেন। রুচার শেয়ার করা ছবিতে অবশ্য তাঁর পুত্রসন্তানের মুখ দেখা যাচ্ছে না। তবে বোঝা যাচ্ছে, একরত্তির পরনে রয়েছে নীল রঙের শীত পোশাক। পুত্রসন্তানের মুখ আড়াল করে একটি ছোট বোর্ড ধরে রেখেছেন রুচা যাতে লেখা রয়েছে, তুমি ম্যাজিক। বোঝাই যাচ্ছে, রণবীর ও আলিয়াকে এই ক্ষেত্রে অনুসরণ করেছেন রুচা। তাঁরাও নিজেদের কন্যাসন্তানকে ‘ম্যাজিকাল গার্ল’ বলেছিলেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রুচা লিখেছেন, ‘’রুহির সাইডকিক এসে গিয়েছে এবং সে একটি ছেলে”। এই ছবিটি ভাইরাল হতেই রুচাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ভাবিনী পুরোহিত (Bhabini Purohit), আদা খান (Adah Khan), কাজল পিসল (kajal Pisal)-রা। 2019 সালের ডিসেম্বর মাসে রুচা জন্ম দিয়েছিলেন তাঁর কন্যাসন্তান রুহি (Ruhi)-র। এরপর 2020 সালে একটি মিউজিক ভিডিওয় অভিনয়ের মাধ্যমে আবারও কাজে ফিরেছিলেন তিনি।

তবে ছোটপর্দার জনপ্রিয় মুখ রুচাকে বিয়ের পর থেকেই ধীরে ধীরে অভিনয় থেকে দূরে সরে যেতে দেখা গিয়েছে। ইদানিং কোনো সিরিয়ালে অভিনয় করছিলেন না তিনি। রুচা জানিয়েছিলেন, তিনি বাছাই করে কাজ করবেন। পছন্দমতো কোনো চরিত্র পেলে তবেই ছোট পর্দায় ফিরবেন তিনি।