Hoop PlusBollywood

মেয়ে রাখি সাওয়ান্তের মৃত্যু কামনা করেছিলেন তাঁর মা!

Advertisements

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর ‘ড্রামা কুইন’। নিজের এই তকমাটা তিনি নিজেও বেশ এনজয় করেন। বিন্দু দারা সিং (vindu dara singh) চলতি বছরে ‘বিগ বস’-এর ঘরে বলেছিলেন, রাখির মতো এন্টারটেনমেন্ট কেউ করতে পারেন না। নিজের মায়ের যথেষ্ট খেয়াল রাখেন রাখি। কিন্তু রাখির মা জয়া সাওয়ান্ত (Jaya sawant) রাখিকে বলেছিলেন মরে যেতে।

একসময় গায়ক মিকা সিং (Mika singh) রাখির ভালো বন্ধু ছিলেন। মিকার জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন রাখি। সেখানে মদ্যপ অবস্থায় রাখিকে জোর করে চুম্বন করেন মিকা। সেই ক্লিপটি মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিও ক্লিপে দেখা গিয়েছিল, রাখিকে বলপূর্বক চুম্বন করে রাখির কানের দুল ভেঙে দিয়েছিলেন মিকা। রাখি ও মিকাকে নিয়ে বিতর্কে সরগরম হয়ে উঠেছিল বলিউড। রাখির মা জয়া এই ঘটনা সহ্য করতে না পেরে রাখিকে বলেছিলেন, রাখি জন্মের পর মরে গেলে তাঁকে এইধরনের ঘটনার মুখোমুখি হতে হত না। রাখি বারবার মাকে বোঝাতেন, তিনি স্টারকিড নন। ফলে তাঁর একটু সময় চাই। রাখির মা তাঁকে সমর্থন করতেন বলে রাখির মাকে রাখির বাবা মেরেছিলেন।

বিগ বসের ঘরেও রাখি নিজের শৈশব সম্পর্কে আলোকপাত করেছিলেন। রাখিদের পরিবারে শৈশবেই মেয়ের বিয়ে দিয়ে দেওয়ার চল ছিল। রাখি কেরিয়ার তৈরি করার জন্য বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন। ফলে তাঁর বাবার শ্রাদ্ধে তাঁকে উপস্থিত থাকতে দেননি তাঁর কাকারা। রাখির মামার বাড়ি ও দাদুর বাড়ির সদস্যরা রাখিকে এখনও মেনে নেননি। তবে রাখি খুশি কারণ তিনি নিজের চেষ্টায় আজ বলিউডে জায়গা করতে পেরেছেন।

মায়ের অস্ত্রোপচার করানোর জন্য ফাইনালে পৌঁছেও চৌদ্দ লক্ষ টাকা নিয়ে ‘বিগ বস’ থেকে বেরিয়ে গিয়েছিলেন রাখি। রাখির মায়ের অপারেশনের সময় সলমান খান (salman khan) তাঁর পাশে ছিলেন। সলমানের প্রতি কৃতজ্ঞতায় কেঁদে ফেলেছিলেন রাখি। এই মুহূর্তে রাখির মা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন।

কিছুদিন আগে রাখি লঞ্চ করেছেন নিজের ইউটিউব চ্যানেল। রাখি নিজেই ইন্সটাগ্রামে নিজের ইউটিউব চ্যানেল ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’ খোলার কথা শেয়ার করে তাঁর অনুরাগীদের সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করেছেন। রাখি লিখেছেন, ভালোবাসা ও বিশ্বাসের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’। ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী ও গায়িকা জসলিন মাথারু (jasleen matharu) এবং মডেল সোফি হায়াত (sofi hayat) রাখিকে নতুন ইউটিউব চ্যানেলের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

গত মাসে কোভিশিল্ডের প্রথম ডোজ নিতে গিয়ে রাখি তাঁর ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’-র প্রোমোশন করেছেন। নেটিজেনদের সবাইকে ভিডিওটি দেখার কথা বলে রাখি ভ‍্যাকসিন নেওয়ার অনুরোধ করেছেন। এর পাশাপাশি রাখি ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন। আপাতত রাখির ডান্স ভিডিও ‘ড্রিম মে তেরি এন্ট্রি’ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।